গৌরনদীতে তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের ঘটনায় মামলা দায়ের

নিজস্ব সংবাদদাতা ॥ গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের তৃতীয় শ্রেনীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

ধর্ষিতা, তার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, পিঙ্গলাকাঠী বাজার সংলগ্ন রায় বাড়ির বাসিন্দা তৃতীয় শ্রেনীতে পড়–য়া স্কুল ছাত্রীকে বুধবার বিকেলে নির্জন বাড়িতে বসে জোড়পূর্বক ধর্ষন করে পাশ্ববর্তী জনৈক জালাল খলিফা। এসময় স্কুল ছাত্রীর ডাক চিৎকারে পাশ্ববর্তী বাড়ির লোকজনে এগিয়ে এসে আপত্তিকর অবস্থায় ধর্ষক জালাল খলিফাকে আটক করে গণধোলাই দেয়। একপর্যায়ে কৌশলে ধর্ষক জালাল পালিয়ে যায়। পরবর্তীতে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য ধর্ষকের প্রভাবশালী আত্মীয়-স্বজনেরা কতিথ সালিশ বৈঠকের আয়োজন করে। খবর পেয়ে ওইদিন রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলে সালিশ বৈঠকের আয়োজকরা পিছু হটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার পর পরই ধর্ষক জালাল খলিফা এলাকা ছেড়ে আত্মগোপন করে। গৌরনদী থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম জানান, এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে থানায় ধর্ষন মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে ধর্ষিতা স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হবে।