আগৈলঝাড়ার রাজিহারে এক ডাক্তারকে স্ত্রীসহ ২৪ ঘন্টা অবরুদ্ধ

নিজস্ব সংবাদদাতা ॥ আগৈলঝাড়া উপজেলার রাজিহার এলাকার মারিয়া মাদার চাইল্ড ক্লিনিকের এক মেডিকেল অফিসারকে স্ব-স্ত্রী ২৪ ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয়েছে। ওই ক্লিনিকের পরিচালক, ইনচার্জ ও তাদের ভাড়াটিয়া লোকজনে সোমবার দুপুর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত ডাঃ দিদার ও তার পরিবারকে অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে দ্বিতীয় দফায় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ডাক্তার পরিবারকে অবরুদ্ধর হাত থেকে মুক্ত করেন।

ডাঃ দিদার মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান, ২০১০ সনে তিনি এমবিবিএস পাশ করার পর মারিয়া মাদার চাইল্ড ক্লিনিকের মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। তার নিয়োগপত্রের শর্ত অনুযায়ী তিনি পারিবারিক সমস্যার কারনে সোমবার সকালে অব্যাহতিপত্রের মাধ্যমে গ্রামের বাড়ি বাগেরহাটের উদ্দেশ্যে ক্লিনিক থেকে স্ব-পরিবারে বের হওয়ার চেষ্ঠা করেন। এসময় ক্লিনিকের ইনচার্জ বিপুল হালদার, তার ভাই পরিচালক মৃদুল হালদার ও তাদের ভাড়াটিয়া লোকজনে কৌশলে ডাঃ দিদার, তার স্ত্রী লুৎফা দিদার, বোনজামাতা জিহাদ হোসেনকে বাসার মধ্যেই জিম্মি করে অবরুদ্ধ করে রাখেন। সেই থেকে টানা ২৪ ঘন্টা তারা বাসার মধ্যেই অবরুদ্ধ হয়ে পরেন। এসময় ক্লিনিক কর্তৃপক্ষ ও তাদের ভাড়াটিয়া লোকজনে তাকে বিভিন্ন ধরনের ভয়ভীতি প্রদর্শন করে।

আগৈলঝাড়া থানার ওসি (ভারপ্রাপ্ত) এস.আই আলী আহম্মেদ বলেন, খবর পেয়ে সোমবার রাতে থানার এস.আই ইদ্রিস আলীকে ঘটনাস্থলে পাঠানো হয়েছিলো। তার দেয়া রির্পোটের ভিত্তিতে গতকাল মঙ্গলবার দুপুরে আমি নিজেই ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সমাধান করেছি। তিনি আরো বলেন, এ ব্যাপারে ডাঃ দিদারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।