৭০ বছরের বৃদ্ধ ধর্ষণ মামলার আসামি!

নিজস্ব সংবাদদাতা ॥ গৌরনদী উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামের ৭০ বছরের এক বৃদ্ধকে ধর্ষণ মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে প্রতিপক্ষের লোকজনে ওই ৭০ বছরের বৃদ্ধ ধর্ষণ মামলার আসামি!বৃদ্ধ ও তার পরিবারকে শায়েস্তা করতে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশের গ্রেফতার আতঙ্কে বৃদ্ধ জালাল খলিফা এখন পালিয়ে বেড়াচ্ছেন। এ নিয়ে ওই এলাকায় চাপা ক্ষোভ বিরাজ করছে।

সরেজমিনে জানা গেছে, ওই গ্রামের মৃত কালাই খলিফার পুত্র জালাল খলিফার (৭০) সাথে পাশ্ববর্তী বাড়ির সুশীল চন্দ্র সাহার পুত্র গোপাল চন্দ্র সাহা গংদের জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। পূর্ব বিরোধের জেরধরে জালাল খলিফাকে শায়েস্তা করতে গোপাল তার ভাগ্নি পিঙ্গলাকাঠী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী ফাল্গুনী সাহাকে ধর্ষণের অভিযোগ এনে গত ১৮ অক্টোবর ৭০ বছরের বৃদ্ধ জালালের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, বাদির দায়ের করা মামলায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তদন্তে জালাল খলিফা নির্দোষ হলে তাকে হয়রানি করা হবে না বলেও তিনি উল্লেখ করেন।