বরিশাল-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আট নেতার নির্বাচনী ঈদ উদ্যাপন

স্টাফ রিপোর্টার ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) নির্বাচনী এলাকা থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ঢাকায় বসবাসকারী ও স্থানীয় বিএনপির আটজন নেতা এবার নিজ এলাকায় নির্বাচনী ঈদ উদ্যাপন করেছেন। ঢাকায় বসবাসকারী নেতারা ঈদুল আযহার ২/১ দিন আগ থেকেই নির্বাচনী এলাকায় এসে ঈদের শুভেচ্ছা বিনিময় ও বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

বরিশাল-১ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আট নেতার নির্বাচনী ঈদ উদ্যাপন
দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এম. জহির উদ্দিন স্বপন ঈদুল আযহার আগের দিন গৌরনদীতে এসে জনসাধারন থেকে শুরু করে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় শুরু করেন। তার গ্রামের বাড়ি গৌরনদীর সরিকলে ঈদের পরেরদিন তিনি ঈদ পূর্ণমিলনীর আয়োজন করেন। ওই অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মী ও সমর্থক থেকে শুরু করে গৌরনদী ও আগৈলঝাড়ার বিভিন্ন শ্রেনী ও পেশার প্রায় দশ হাজার লোক উপস্থিত ছিলেন। গত ৬ বছর পর এবারই স্বপন তার নিজ এলাকায় নির্বাচনী ঈদ উদযাপন করেছেন। তিনি টানা চারদিন গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকায় ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

এছাড়াও বিএনপির মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা উত্তর বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, নবম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির পরাজিত প্রার্থী, বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার আবদুস সোবহান, বিএনপির মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ন সম্পাদক ও বরিশাল জেলা উত্তর বিএনপির সহসভাপতি এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, জেলা উত্তর বিএনপির সহসভাপতি আশির দশকের কেন্দ্রীয় ছাত্রনেতা ও গৌরনদী পৌর বিএনপির সভাপতি এস.এম মনির-উজ জামান মনির, জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক, গৌরনদী উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান মিন্টু এবং জেলা উত্তর বিএনপির সহসভাপতি লোকমান হোসেন খান, ড. ইঞ্জিনিয়ার এম.শাহ আলম ঈদুল আযহা উপলক্ষ্যে গৌরনদী ও আগৈলঝাড়ার বিভিন্ন এলাকার দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়, সদ্য প্রয়াত দলীয় নেতাদের কবর জিয়ারতসহ ঈদের শুভেচ্ছা বিনিময়ের নামে নির্বাচনী গনসংযোগ করেছেন।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক বিএনপির একাধিক নেতা-কর্মীরা বলেন, ঈদুল আযহা উপলক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-১ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী আটজন নেতা এবার নির্বাচনী এলাকায় নির্বাচনী ঈদ উদ্যাপন করছেন।