রাষ্ট্রীয় মর্যাদা শেষে মুজিব বাহিনীর উপপ্রধান হুমায়ুন কবিরের দাফন সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা ॥ রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দদের শেষ শ্রদ্ধা নিবেদনের পর গতকাল শুক্রবার দুপুরে বরিশালের আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের পারিবারিক গোরস্তানে দাফন করা হয় মুজিব বাহিনীর (বিএলএফ) উপপ্রধান, বীর মুক্তিযোদ্ধা, জেলা কৃষকলীগের সরাষ্ট্রীয় মর্যাদা শেষে মুজিব বাহিনীর উপপ্রধান হুমায়ুন কবিরের দাফন সম্পন্নহসভাপতি, সরকারি গৌরনদী কলেজের সাবেক ভিপি ও বিশিষ্ট আ’লীগ নেতা সরদার হুমায়ুন কবিরের লাশ।

তার জানাজায় অংশগ্রহনের জন্য ঢাকা থেকে ছুটে এসেছেন মুজিব বাহিনীর স্থানীয় কমান্ডার ও আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান হারিছ, আগৈলঝাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব আলী মিয়া, ডেপুটি কমান্ডার আব্দুর রইচ সেরনিয়াবাত, লিয়াকত আলী হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোঃ ইউসুফ মোল্লা, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়াসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দরা।

উল্লেখ্য, মস্তিস্কে রক্তক্ষরনের কারণে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি তিনি স্ত্রী, ১ পুত্র, ৪ কন্যা রেখে গেছেন।