বরিশালে ৯ শিবির কর্মী ও বাবুগঞ্জে জামায়াত নেতা আটক

বরিশাল সংবাদদাতা ॥ বরিশাল নগরীর রূপাতলী এলাকা থেকে ৯ শিবির কর্মীকে আটক করেছে র‌্যাব। আর বাবুগঞ্জ উপজেলার এক জামায়াত নেতাকে আটক করেছে বিমান বন্দর থানা পুলিশ। বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এই পৃথক অভিযান চলে।

পুলিশের হাতে আটক জামায়াত নেতা গাজী আঃ রব হাওলাদার (৫২) বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়ন জামায়াতের রোকন ও লাকুটিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষক।

আটক শিবির কর্মীরা হলো- আ. রহিম(২৪), সাইফুল ইসলাম(১৯), সাইফুল ইসলাম(২১), ইলিয়াস(১৮), মাসুদ রানা(২১), শহিদুল ইসলাম(২৩), সুমন হাওলাদার(২৩), নাজমুল হাসান(১৯) ও সানাউল্লাহ নূরী।

বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন জানান, জামায়াত নেতা মাওঃ গাজী আঃ রব নাশাকতা সৃষ্টির চেষ্টা করছে পুলিশের কাছে এমন অভিযোগ রয়েছে। এই অভিযোগের প্রেক্ষিতে বুধবার দুপুরে তাকে গড়িয়ারপাড় এলাকা থেকে আটক করা হয়েছে।

র‌্যাব-৮ থেকে জানানো হয়েছে, গোপন খবরের ভিত্তিতে তারা জানতে পারেন নগরীর রূপাতলী লালা দিঘীর পাড় এলাকায় শিবির কর্মীরা সমাবেত হয়ে নগরীতে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছে। এ খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ৯ শিবির কর্মীকে আটক করা হয়।