টেকেরহাটের ব্যবসায়ীকে অপহরনের ৯ দিন পর গৌরনদী থেকে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ॥ মাদারীপুরের টেকেরহাট বন্দরের কাপড়ের ব্যবসায়ী আবুল কালাম খন্দকারকে (৬০) অপহরনের ৯ দিন পর বৃহস্পতিবার বরিশালের গৌরনদী থেকে হাত-পা বাঁধা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, টেকেরহাট বন্দরের মিল্কভিটা সড়কের খন্দকার ক্লথ ষ্টোরের মালিক আবুল কালাম খন্দকার গত ৭ নবেম্বর রাত ৮টার দিকে দোকান বন্ধ করে নিজ বাসায় ফিরছিলেন। পথিমধ্যে একদল সন্ত্রাসীরা মাইক্রোবাসযোগে তাকে অপহরন করে নিয়ে যায়। এ ব্যাপারে ব্যবসায়ীর পুত্র পরের দিন রাজৈর থানায় অভিযোগ দায়ের করেন। গৌরনদী উপজেলার নাঠৈ বাজারের ব্যবসায়ী বারেক হোসেন জানান, গতকাল বৃহস্পতিবার সকালে গৌরনদী-পয়সারহাট সড়কের পাশে (নাঠৈ বাসষ্ট্যান্ড সংলগ্ন) এলাকায় হাত-পা বাঁধা ও অজ্ঞান অবস্থায় এক বৃদ্ধকে দেখতে পান। বিষয়টি গৌরনদী থানা পুলিশকে জানানোর পর পুলিশ তাকে উদ্ধার করে গৌরনদী হাসপাতালে ভর্তি করেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, দুপুরে ব্যবসায়ীর স্বজনেরা তাকে সনাক্ত করেছেন। ব্যবসায়ীর পুত্র জাকির হোসেন খন্দকার বলেন, আমার পিতা একটু সুস্থ্য হলে বিস্তারিত জানা যাবে। ওইদিন সন্ধ্যায় ব্যবসায়ী আবুল কালামের উন্নত চিকিৎসার জন্য গৌরনদী থেকে ঢাকায় প্রেরন করা হয়েছে।