খালেদা জিয়ার বরিশাল সফর নির্বিঘ্নে সম্পন্ন করতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

বরিশাল সংবাদদাতা ॥ বরিশালে বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার ১৯ নভেম্বরের জনসভা নির্বিঘ্নে সম্পন্ন করার জন্য, সাংবাদিক সম্মেলন করেছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগ। গতকাল শুক্রবার বিকেল চারটায় দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে মহানগর আওয়ামীলীগের আহবায়ক সিটি মেয়র শওকত হোসেন হিরন বলেন, চারদলীয় জোট ক্ষমতায় আসার পর বহু অত্যাচার হয়েছে বরিশালে আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর। ২০০৪ সালে ওই সময়ের বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার বরিশাল বঙ্গবন্ধু উদ্যানের জনসমাবেশে আসা লোকদের উপর, হামলা চালিয়ে পঙ্গু করে দিয়েছিল বিএনপি ক্যাডাররা। বিএনপির এধরনের ঘটনার পুনরাবৃত্তি করতে চান না বরিশাল আওয়ামীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা। তিনি আরো বলেন, তাদের নেত্রী  শেখ হাসিনা তাকে নির্দেশ দিয়েছেন, বেগম খালেদা  জিয়ার জনসমাবেশ যেন নির্বিঘ্নে সম্পন্ন হয়।

উদাহরণ টেনে বলেন, এজন্য ইতিমধ্যেই নগরীর সব স্থান থেকে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর  ফেস্টুন, ব্যানার নামিয়ে দিয়েছেন। তিনি নিজে জনসভাস্থল পরিদর্শন করে এসেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিসিসির নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাস, জেলা আওয়ামিলীগের প্রচার সম্পাদক সৈয়দ আনিছুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম সহ অনেকে।