খালেদা জিয়ার বরিশালের জনসভায় যোগদানের জন্য আগৈলঝাড়ায় ২১টি গাড়ি সরবরাহ করেছে কেন্দ্রীয় ২ নেতা – কর্মীদের দেয়া হয়েছে ব্যানার, ফেষ্টুন ও গেঞ্জি

আগৈলঝাড়া সংবাদদাতা ॥ আজ ১৯ নভেম্বর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বরিশালে আগমন উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা বিএনপি’র জনসভায় যোগদানের সফল প্রক্রিয়া সম্পন্ন করেছে। জনসভায় যোগদানের জন্য আলাদা আলাদা ভাবে ৫টি ইউনিয়ন থেকে নেতাকর্মীদের বরিশালের জনসভায় যাওয়া আসার জন্য ২১টি গাড়ি ভাড়া করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও বরিশাল  জেলা উত্তর সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ৫টি ইউনিয়নে তার সমর্থিত নেতা কর্মীদের বরিশাল আসা-যাওয়ার জন্য ১৫টি লোকাল বাস ভাড়া করেছে।

অন্যদিকে বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার আবদ্দুস সোবহান ৫টি ইউনিয়ন থেকে তার সমর্থিত নেতা কর্মীদের আসা-যাওয়ার জন্য ৬টি গাড়ি ভাড়া করেছে ও ব্যানার, ফেষ্টুন, নেতা কর্মীদের জন্য গেঞ্জি দেয়া হয়েছে।

সাবেক এমপি জহির উদ্দিন স্বপন প্রতিপক্ষের হামলার আশংকায় তার সমর্থিত নেতা কর্মীদের জন্য কোন গাড়ি ভাড়া করেনি তবে নেতাদের  মাধ্যমে কর্মী সমর্থকদের বরিশালের জনসভায় আসা-যাওয়ার ব্যবস্থা করেছে।

ইঞ্জিনিয়ার সোবহান ও আকন কুদ্দুস এর সরবরাহকৃত গাড়িগুলো উপজেলার বাশাইল, রাজিহার, রথখোলা, নিমতলা, ডিএসবি’র হাট, জোবারপাড়, কাজির হাট, পয়সারহাট, দুশুমি, উপজেলা সদরসহ বিভিন্ন স্থান থেকে দলীয় নেতা কর্মী নিয়ে জনসভার উদ্দেশে ছেড়ে যাবে।