কোটালীপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ২৪ টি দোকান ভস্মীভূত

কোটালীপাড়া ( গোপালগঞ্জ ) সংবাদদাতা ॥ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ভয়াবহ অগ্নিকান্ডে ২৪ টি দোকান ভস্মীভূত হয়েছে। এ অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা জানিয়েছে।
সরেজমিনে জানাগেছে-গত রবিবার দিবাগত রাতে ভাঙ্গারহাট বাজারের ইকবাল মোল্লার মুদি দোকানে বৈদ্যতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন আশপাশের দোকান গুলোতে ছড়িয়ে পরে। খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনগনের সহযোগিতায় প্রায় দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

আজ সোমবার ভোরে গোপালগঞ্জের এডিসি মনিরুজ্জামান,কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোহাম্মদ মিজানুর রহমান,ভাইস চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন,রেনুকা বিশ্বাস,ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার,অমৃত লাল হালদার,সত্যেন্দ্র নাথ জয়ধর,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তোতা মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শ্যামল হালদার বলেন-জমিজমা বিক্রিকরে এই দোকানটি করেছিলাম। আগুন আমার সব কিছু কেড়ে নিয়েছে। আমি এখন কি ভাবে বাচঁবো। উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস বলেন-ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা যাতে সরকারী ভাবে সাহায্য সহযোগিতা পায় তার জন্য সরকারের উপর মহলের ব্যাক্তিদের সঙ্গে আলোচনা করবো।