আগামী ৩ ডিসেম্বর টাউনহল চত্বরে সমাবেশের অনুমতি চেয়েছে জামায়াত

বরিশাল সংবাদদাতা ॥ জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দের মুক্তি,  নেতা ও কর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে সমাবেশ করার ডাক দিয়েছে মহানগর জামায়াত। আগামী ৩ ডিসেম্বর নগরীর অশ্বীনী কুমার টাউন হলের সামনে সমাবেশ করার অনুমতি চেয়ে বিএমপি পুলিশ কমিনশনারের কাছে আবেদন করেছে।

এ ব্যাপারে মহানগর জামায়াতের আমির এ্যাড. মোয়াজ্জম হোসাইন হেলাল ও সম্পাদক অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু এক বিবৃতিতে বলেন দলের শীর্ষ নেতাদের মুক্তি সহ সরকারের দুঃশাসন, সীমাহীন দুর্নীতির প্রতিবাদ এবং জনদুর্ভোগ লাগবের দাবিতে আগামী ৩ ডিসেম্বর নগরীতে সমাবেশ করার লক্ষে প্রচার প্রচারনা সহ কাজ করে যাচ্ছেন। দেশব্যাপী কেন্দ্র ঘোষিত প্রতিবাদ কর্মসূচির অংশ হিসাবে সমাবেশ নির্বিঘ্নে করতে বরিশাল মহানগর জামায়াত বিএমপি পুলিশ কমিশনার বরাবরে ইতিমধ্যে অনুমতির জন্য আবেদন করেছে। বৃহস্পতিবার মহানগর জামায়াতের পক্ষ থেকে সমাবেশের অনুমতি প্রার্থনা করে আবেদন করা হয়েছে।

বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের দেশ পরিচালনায় চরম ব্যর্থতা, গণতান্ত্রিক ব্যবস্থাকে ধ্বংস করা, ইসলামী মূল্যবোধের প্রতি আঘাত সহ বিরোধী দলের নেতা-কর্মীদের প্রতি সীমাহীন জুলুম-অত্যাচার ও নিপীড়ন অব্যাহত রেখেছে। সরকারের নির্যাতনে দেশের জনগণ অতিষ্ঠ অতিষ্ট হয়ে উঠেছে। জামায়াত একটি দায়িত্বশীল রাজনৈতিক দল হিসাবে অন্যায়ের প্রতিবাদ এবং জনগনের পক্ষে তাদের বক্তব্য তুলে ধারা এখন সময়ের দাবী। তাই ৩ ডিসেম্বরের সমাবেশ হবে জনগণের সমাবেশ। এসমাবেশ সফল করতে সরকারের অনুমতির পাশাপাশি সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করা হয়।