রহমতপুরে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত ॥ ভাংচুর

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর নামক এলাকায় গতকাল শনিবার সকালে বালু ভর্তি ট্রাকের চাঁপায় টেম্পু যাত্রী রিপন প্যাদা, বৃষ্টি খানম ও রতন হাওলাদার নিহত এবং ছয়জন যাত্রী গুরুতর আহত হয়েছে। একইদিন সকালে গড়িয়ারপাড় নামক এলাকায় টেম্পু উল্টে নাফিয়া আক্তার নামের এক স্কুল ছাত্রী নিহত হয়। গুরুতর আহতদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার প্রতিবাদে স্থানীয়রা মহাসড়কে অবরোধ সৃষ্টি করে একটি যাত্রীবাহী বাস ভাংচুর করে।

বিমানবন্দর থানার উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) আবুল খায়ের জানান, শনিবার সকাল সাড়ে নয়টার দিকে বাবুগঞ্জ থেকে যাত্রীবাহী একটি টেম্পু উজিরপুরের নতুনহাটের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে রহমতপুর এলাকা অতিক্রমকালে বিপরীতদিক থেকে বেপরোয়াগতিতে আসা বরিশালগামী বালু ভর্তি একটি ট্রাক টেম্পুটিকে চাঁপা দেয়। এতে টেম্পুটি দুমড়ে মুচড়ে গিয়ে যাত্রীরা গুরুতর আহত হয়। মুর্মুর্ষ অবস্থায় আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকেরা তিনজনকে মৃত বলে ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় বিক্ষুব্ধরা বরিশালগামী বিউটি পরিবহন নামের একটি যাত্রীবাহি লোকাল বাসে হামলা চালিয়ে ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।