গৌরনদীতে ছাত্রলীগের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী বাসষ্ট্যান্ডে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে বোমাবাজি ও গুলির ঘটনায় নিহত ছাত্রলীগ কর্মী রুমান ফকিরের খুনিদের ফাঁসির দাবিতে বুধবার মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী বাসষ্টান্ডে ছাত্রলীগ ও এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

দলীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০টায় গৌরনদী বাসষ্টান্ডের ছাত্রলীগ কার্যালয়ের সম্মুখে মানববন্ধন কর্মসূচী পালনকালে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নিহত ছাত্রলীগ নেতা রুমানের মা শামীমা বেগম, উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক স্বপন হাওলাদার, কলেজ ছাত্রলীগের সহসভাপতি লুৎফর রহমান দিপ, উপজেলা যুবলীগের সদস্য লিটন বেপারী প্রমুখ।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর ছাত্রলীগ নেতা রবিউল খানের ওপর প্রতিপক্ষ গ্রুপের ছাত্রলীগ কর্মীদের গুলিবর্ষনের ঘটনাকে কেন্দ্র করে গত ২৬ নবেম্বর রাতে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়গ্রুপের কমপক্ষে ১৫ জন আহত হয়। গুরুতর আহত ছাত্রলীগ কর্মী রুমান ফকির (২২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৭ নবেম্বর মারা যায়।