গৌরনদীতে ফেনসিডিলসহ ইউপি সদস্যকে গ্রেফতার – মিছিল

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের গৌরনদী থানা পুলিশের অভিযানে ফেনসিডিলসহ গ্রেফতার হয়েছে যুবলীগ নেতা ও ইউপি সদস্য নান্নু মৃধা ও তার সহযোগী আনোয়ার কবিরাজ। গ্রেফতারকৃতদের গতকাল বুধবার সকালে বরিশাল আদালতে সোর্পদ করা হয়েছে।

এদিকে ১৩৫ বোতল ফেনসিডিলসহ ওই দু’মাদক সম্রাটদের গ্রেফতার করায় এলাকাবাসী থানা পুলিশকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বুধবার সকালে ও মঙ্গলবার রাতে আনন্দ মিছিল করেছেন। মিছিলকারীরা গ্রেফতারকৃতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, গ্রেফতারকৃত নান্নু মৃধা ও তার সহযোগী আনোয়ার কবিরাজ দীর্ঘদিন থেকে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক দ্রব্য আমদানি করে উপজেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলো।  মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নন্দনপট্টি গ্রামে ওসি আবুল কালামের নেতৃত্বে থানার ওসি (তদন্ত) শিশির কুমার, উপ-পুলিশ পরিদর্শক (এস.আই) আবুল হোসেন অভিযান চালিয়ে কুখ্যাত মাদক সম্রাট ও বার্থী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রভাবশালী ইউপি সদস্য নান্নু মৃধা এবং তার সহযোগী আনোয়ার কবিরাজকে গ্রেফতার করে। পরবর্তীতে পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতদের স্বীকারোক্তিমতে রাতভর ওই গ্রামের বিভিন্নস্থানে তল্লাশী চালিয়ে ১৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার সকালে থানা পুলিশ বাদি হয়ে গ্রেফতারকৃতদের আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন। পরবর্তীতে গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হয়।