গৌরনদী সংবাদ

মাহিলাড়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫

গৌরনদী উপজেলার মাহিলাড়া স্কুল মাঠের অস্থায়ী গরুর হাটের টাকা ভাগাভাগি নিয়ে রবিবার রাতে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ৫জন আহত হয়েছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, মাহিলাড়া হাট-বাজার কমিটির উদ্যোগে বসানো গরুর হাটের ইজারার টাকার ভাগাভাগি নিয়ে রবিবার রাতে কমিটির সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক হারুন-অর রশিদ বয়াতীর সাথে উপজেলা যুবলীগ নেতা ইউপি সদস্য কামাল সরদারের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে কামাল ও তার সহযোগীরা হামলা চালিয়ে হারুন-অর রশিদকে রক্তাক্ত জখম করে।

এ নিয়ে উভয়গ্রুপের সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়। গুরুতর আহত হারুন-অর রশিদ বয়াতী ও কামাল সরদারকে প্রথমে গৌরনদী ও তাৎক্ষনিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এদিকে উপজেলার মাহিলাড়া এ এন মাধ্যমিক বিদ্যালয় মাঠের অস্থায়ী গরুর হাটের টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে মাহিলাড়া বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও মাহিলাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রেজাউল করিম হারুন বয়াতীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গতকাল রাতে বাজার ব্যবসায়ীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ  সভার আয়োজন করা হয়। সভায় ব্যবসায়ীরা হামলাকারী সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।

আরও সংবাদ...

Back to top button