গোয়ালঘরে রাজাপুর আ’লীগের কার্যালয়!

নিজস্ব সংবাদদাতা ॥ ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের জগাইরহাট বাজারে একটি পরিত্যক্ত গোয়ালঘরে আ’লীগের কার্যালয় বানানোর অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয় সেই গোয়ালঘরের আ’লীগের কার্যালয়েই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও টাঙানো হয়েছে। গোয়ালঘরে আ’লীগ কার্যালয় নির্মানকারী গ্রুপকে স্থানীয় পুরাতন আ’লীগ কর্মীদের বাধার মুখে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তবে গোয়ালঘর থেকে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি সরিয়ে নেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য আঃ রব হাওলাদার এ ব্যাপারে রাজাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। স্থানীয় নব্য ও নামধারী আ’লীগ নেতা কর্মীরা নিজেদের জাহির করার জন্য ও স্থানীয় বাজারের জমি দখলের জন্য এ ঘটনা ঘটিয়েছেন বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

পুলিশ, অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শুক্তাগড় ইউপির জগাইরহাট বাজারে গত শনিবার সকালে স্থানীয় নব্য ও আ’লীগ নামধারী জাকির হোসেন, রিয়াজ হাওলাদার, আরিফ মাতুব্বর, মনির তালুকদার, বিপ্লব তালুকদার ও বাবুসহ একটি গ্র“প জাকির হোসেনের একটি পরিত্যাক্ত গোয়ালঘরে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুর ছবি টাঙিয়ে ও চেয়ার টেবিল বসিয়ে আ’লীগ কার্যালয়ের ঘোষনা দেয়। এতে ইউনিয়ন পর্যায়ের আ’লীগ ও ছাত্রলীগ নেতা লিয়াকত হোসেন, জাহাঙ্গীর হোসেন, নাসির উদ্দিন ও শওকত হোসেন তাদের বাঁধা দেয়। এতে চরম উত্তেজনা সৃষ্টি হয়। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তবে পুলিশ পৌঁছানোর আগেই ছবিগুলো সরিয়ে ফেলা হয়।

এ ব্যাপারে রাজাপুর থানার সেকেন্ড অফিসার আব্দুল হালিম তালুকদার বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার তদন্ত চলছে দোষীদের অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।