নলছিটিতে স্কুল ছাত্রীর প্রকাশ্যে শ্লীলতাহানী

নলছিটি সংবাদদাতা ॥ নলছিটির নান্দিাকাঠী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান চলাকালে শত শত ছাত্র-ছাত্রীদের সম্মুখে চার স্থানীয় চিহ্নিত বখাটে যুবক শেলী (১৪) নামের এক ছাত্রীর শ্লীলতাহানী ঘটায় এবং ছাত্রীটিকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শী ও শ্লীলতাহানীর শিকার ছাত্রীটি জানিয়েছে। প্রায় তিন বছর যাবত নান্দিকাঠী গ্রামের মনির চৌধুরীর পুত্র জনি, শাহজাহান মল্লিকের পুত্র মিজান, বাবু ও মিঠু তাকে প্রেমের প্রস্তাব সহ বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দেয়। শেলী তাদের প্রস্তাবে রাজী না হওয়ায় পথে-ঘাটে বিভিন্ন সময় বাজে মন্তব্য করে। সম্প্রতি শেলী এস,এস,সি পরীক্ষা দেয় এবং শেষবারের মত গত সোমবার প্রিয় বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা দেখতে আসে। তখন এলাকার চিহ্নিত বখাটে জনির নেতৃত্বে ৪ জন শেলীকে একা পেয়ে অশালীন কথাবার্তা মারধরের মত ঘটনা ঘটায়। তখন শিক্ষকরা এসে শেলীকে তাদের হাত থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানতে চাইলে ঘটনা সত্য বলে জানান। উল্লেখ্য, বখাটেরা প্রভাবশালী হওয়ায় তাদের বিরূদ্ধে অভিযোগ করলেও কোথাও সুবিচার পাওয়া যায়না। বরং তাদের তোপের মুখে পড়তে হয়। এ ব্যাপারে শেলীর বাবা জানান তার চার মেয়ে ও এক ছেলেকে নিয়ে আতংকে দিন কাটাচ্ছেন। কিছুদিন পূর্বে তার ছেলে মতিউর রহমান রুবেলকেও উক্ত বখাটেরা মারধর করে।

এদিকে সোমবার সন্ধ্যায় শেলী ও তার পিতা থানায় ঐ চার বখাটের বিরূদ্ধে অভিযোগ করেন। উল্লেখ্য কিছুদিন পূর্বে নান্দিকাঠী বালির মাঠে মারামারি ও লুটপাটের ঘটনায় মনির চৌধুরী ও তার পুত্র জনি এজাহারভূক্ত আসামী।