পদ্মা সেতু নির্মান হোক বিএনপি তা চায়না -এ্যাড. ইউনুস

নিজস্ব সংবাদদাতা ॥ প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, বরিশাল-১ আসনের সংসদ সদস্য, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস বলেছেন-পদ্মা সেতু নির্মান হোক বিএনপি তা চায়না। এ জন্য বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার দলের নেতারা একেক সময় একেক কথা বলে বেড়াচ্ছেন। তিনি আরো বলেন, যারা ১৯৭১ সনে মহান স্বাধীনতা যুদ্ধের বিরোধীতা করেছেন তাদের অর্থে নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই এদেশের শান্তিকামী জনগনকে সাথে নিয়ে দেশের অর্থেই পদ্মা সেতু নির্মান করা হবে।

আজ সোমবার বিকেলে গৌরনদী পৌরসভার বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি ইউনুস বেগম জিয়া ও বিএনপির নেতাদের উদ্দেশ্যে প্রশ্ন রেখে বলেন, যেখানে একটি টাকাও কোন দাতা সংস্থা দিলেননা, যেখানে কোন টেন্ডার হলোনা, কোন সংস্থা টেন্ডার পেলেন না, সেখানে পদ্মা সেতু নিয়ে দুর্নীতি হলো কিভাবে। আসলে বিএনপি চাচ্ছেনা পদ্মা সেতু নির্মান করা হোক।

গৌরনদী পৌরসভার মেয়র মোঃ হারিছুর রহমান হারিছের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন, গৌরনদী থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কালাম, কাছেমাবাদ দরবার শরীফের গদিনিশি পীর আ.ফ.ম অহিদ, পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির, প্রেসক্লাব সভাপতি মোঃ জামাল উদ্দিন, আওয়ামীলীগ নেতা এইচ.এম জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা নিতাই লাল চক্রবর্তী, আলহাজ্ব খান মোঃ সামচুল হক, পৌর কাউন্সিলর সেলিনা আক্তার, নুরে আলম বাবুল, এস.এম ফিরোজ রহমান, সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া, সহসভাপতি লুৎফর রহমান দিপ প্রমুখ।