পল্লবীতে বাসের ধাক্কায় গৌরনদীর কাজী মাকসুদ নোমান নিহত

নিজস্ব সংবাদদাতা ॥ গৌরনদী উপজেলার চাঁদশী নিবাসী কাজী গিয়াসউদ্দিন বড় ছেলে রাজধানীর মিরপুরের পল্লবীতে বাসের ধাক্কায় কাজী মাকসুদ আহমেদ নোমান (২৫) নিহত হয়েছেন। তিনি Nomanপ্রাইম ইউনিভার্সিটির ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক বিভাগের শেষ বর্ষের ও গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবি ছাত্র ছিলেন। নোমান মিরপুরের ১২ নম্বর সেকশনের একটি মেসে থাকতেন।

পুলিশ জানায়, বেলা সাড়ে ১১টার দিকে পল্লবীর পিত্জা হাটের সামনের সড়কে সুপারলিংক পরিবহনের একটি যাত্রীবাহী বাস নোমানের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে রাস্তায় পড়ে মাথায় আঘাত পান। গুরুতর অবস্থায় নোমানকে তাঁর বন্ধু মিজান ও বিপ্লব ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। ঢাকা মেডিকেল কলেজে আইসিইউ ব্যবস্থা না থাকায় ডাক্তার অন্য কোন হাসপাতালে দ্রুত ব্যবস্থা করতে বলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস ঐসময় তার সাথে থাকা বন্ধুরা বিভিন্ন হাসপাতালে যোগাযোগ করেও আইসিইউ খালি পায়নি। বেলা দুইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নোমান মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেন, বাসের চালক বাবুকে আটক করে পল্লবী থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।