আর্কাইভ

গৌরনদী পৌরসভার প্রথম মেয়র ফারুকের সুস্থ্যতা কামনায় দোয়া প্রার্থনা

নিজস্ব সংবাদদাতা ॥ গৌরনদী পৌরসভার প্রথম নিয়োগপ্রাপ্ত পৌর প্রশাসক ও নির্বাচিত প্রথম মেয়র ও গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি গোলাম সরোয়ার ফারুক ওরফে বড় ফারুকের রোগ মুক্তি কামনায় দেশবাসির কাছে দোয়া চেয়েছেন তার পরিবার ও ভক্ত সমর্থকরা। গোলাম সরোয়ার ফারুক দীর্ঘ দিন ধরে অসুস্থ্য অবস্থায় দিন কাটাচ্ছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলা সদরের আশোকাঠী গ্রামের গোলাম সরোয়ার ফারুক এক সময় তুখোর ছাত্রনেতা ছিলেন। ১৯৭১ সালে তিনি দেশ মাতৃকার জন্য মুক্তিযোদ্ধা হিসেবে স্বাধীনতা যুদ্ধে অংশ নেন। শ্বৈরাচারী এরশাদ বিরোধী আন্দোলনে তিনি ছিলেন একজন অগ্র সৈনিক। আওয়ামীলীগের দূর্দিনে ও দুঃসময়ে ওই নেতা বহুবার নির্যাতিত হন। ১৯৯৬ সালে আওয়ামীলীগ ক্ষমতা গ্রহনের পর ১৯৯৮ সালে গৌরনদীকে পৌরসভা ঘোষনা করা হয়। গোলাম সরোয়ার ফারুক পৌর প্রশাসক হিসেবে নিয়োগ পান। পরবর্তিতে তিনি পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হন। এ ছাড়া তিনি গৌরনদী বিআরডিবির একাধিকবার চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তার সামাজিক ও রাজনৈতিক জীবনে তিনি গৌরনদীর আর্ত সামাজিক উন্নয়নে অবদান রেখেছেন।

ফারকের পারিবারিক একটি সূত্র জানান, তিনি দীর্ঘ দিন যাবত অসুস্থ্য অবস্থায় ঘরে পরে আছেন। গোলাম সরোয়ার ফারুকের সুযোগ্য উত্তসুরী তারপুত্র দেশ বরেন্য বিশিষ্ট সংগীত শিল্পী তানজীব সরোয়ার ও কন্যা তনিমা সরোয়ার তাদের বাবার সুস্থ্যতা কামনায় বাবার রাজনৈতিক সহকর্মী, ভক্ত, সমর্থক, আত্মীয়স্বজন ও হিতাকাঙ্খিসহ দেশবাসির কাছে দোয়া চেয়েছেন।

গৌরনদী পৌরসভার প্রথম মেয়র ফারুকের সুস্থ্যতা কামনায় দোয়া প্রার্থনা

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »