আর্কাইভ

গৌরনদীতে তিন বখাটে কর্তৃক বিধবাকে গণধর্ষণ

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তর বাউরগাতি গ্রামের এক বিধবাকে গণধর্ষণের ঘটনায় আজ মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য ওইদিনই বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে।

 
এজাহারে জানা গেছে, ওই গ্রামের মৃত ছালাম শেখের বিধবা স্ত্রী ও দু’সন্তানের জননী নিলুফা বেগমকে শনিবার রাত ১১টার দিকে কৌশলে ঘরে ঢুকে একই গ্রামের কালু মীরের বখাটে পুত্র সাইফুর মীর, শাহজাহান মুন্সীর বখাটে পুত্র মেহেদী, দুলাল খন্দকারের বখাটে পুত্র রবিউল জোরপূর্বক মুখ চেঁপে বাড়ির পার্শ্বের নির্জন বাগানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। ধর্ষিতার ডাকচিৎকার বাড়ির লোকজন এগিয়ে আসলে ধর্ষকেরা পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য ধর্ষকদের প্রভাবশালী আত্মীয়-স্বজনেরা চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হন। অবশেষে গতকাল মঙ্গলবার সকালে ধর্ষিতা বিধবা নিলুফা বেগম বাদি হয়ে উল্লেখিত তিন ধর্ষককে আসামি করে গৌরনদী থানায় মামলা দায়ের করেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, মামলা দায়েরে পর ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশালে প্রেরন করা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের জোরপ্রচেষ্ঠা চলছে বলেও তিনি উল্লেখ করেন।

আরও পড়ুন

Back to top button
Translate »