আর্কাইভ

গৌরনদী ও আগৈলঝাড়ায় দু’টি যাত্রীবাহী বাসে আগ্নিসংযোগ

স্টাফ রিপোর্টার ॥  বরিশালের গৌরনদী ও আগৈলঝাড়ায় আজ সোমবার ভোর রাতে দু’টি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করেছে হেফাজত ও বিএনপির কর্মীরা। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছে।

গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ফকির জানান, তার লিজকৃত ইলিশ পরিবহন (পাবনা ব-০২-০০০৫) গত দেড় মাস পূর্বে বিকল হয়। বিকল হওয়ার কারনে বাসটি ভুরঘাটা বাসষ্ট্যান্ড সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে পাকিং করে রাখেন। গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম জানান, সোমবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে অজ্ঞাতনামা দুরবৃত্তরা বাসটিতে অগ্নিসংযোগ করে। আগুনে বাসটি সম্পূর্ণ ভস্মিভুত হয়। এ ঘটনায় গৌরনদী থানার উপ-পরিদর্শক (এস.আই) মোঃ আলাউদ্দিন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

অপরদিকে আগৈলঝাড়া থানার পয়সারহাট বাসষ্ট্যান্ডে পাকিং করা শুভেচ্ছা পরিবহনে সোমবার রাত আড়াইটার দিকে অগ্নিসংযোগ করা হয়েছে। আগুনে বাসটি সম্পুর্ন ভস্মিভুত হয়। এসময় বাস চালক আব্দুল হক বাসের মধ্যে ঘুমন্ত থাকায় তিনি অগ্নিদগ্ধ হন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগৈলঝাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মামলা দায়ের করেছে।

আরও পড়ুন

Back to top button