আর্কাইভ

আগৈলঝাড়ায় তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ

প্রবীর বিশ্বাস ননী, আগৈলঝাড়া ॥  তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় বরিশালের আগৈলঝাড়া থানা পুলিশ আজ বুধবার সন্ধ্যায় ধর্ষক বিএনপি নেতাকে গ্রেফতার করেছে। ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ধর্ষিতা, তার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রত্মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী ও একই গ্রামের সাইদুল হাওলাদারের কন্যাকে (৯) বুধবার সকাল দশটার দিকে চকলেট খাওয়ানোর কথাবলে রত্মপুর বাজারের হোমিও প্যাথিক চিকিৎসক এবং রত্মপুর ইউনিয়ন বিএনপি নেতা সাত্তার হাওলাদার তার দোকানের পিছনে নিয়ে যায়। একপর্যায়ে জোরপূর্বক ওই ছাত্রীকে উলঙ্গ করে ধর্ষণ করে। এসময় স্কুল ছাত্রী শিশুটি ডাকচিৎকার শুরু করলে ধর্ষক সাত্তার তাকে মারধর করে। বাড়ি ফিরে বিষয়টি ধর্ষিতা স্কুল ছাত্রী তার মায়ের কাছে জানায়। তারা থানা পুলিশকে খবর দেয়। থানার এস.আই আক্কাস আলী ঘটনাস্থলে পৌঁছে ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষক সাত্তার হাওলাদারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

আগৈলঝাড়া থানার ওসি মোঃ সাজ্জাত হোসেন জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আগামীকাল বৃহস্পতিবার সকালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও গ্রেফতারকৃতকে আদালতে সোর্পদ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, এরপূর্বেও ধর্ষক সাত্তার হাওলাদারের বিরুদ্ধে ধর্ষণের একাধিক অভিযোগ থাকা সত্বেও বরাবরেই সে রয়ে গেছে পুলিশের ধরাছোয়ার বাইরে।

আরও পড়ুন

Back to top button
Translate »