আর্কাইভ

সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী হিরনের মতবিনিময়

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ সমর্থিক ১৪ দলের মনোনীত সম্মিলিত নাগরিক পরিষদের মেয়র প্রার্থী আলহাজ শওকত হোসেন হিরন আজ শুক্রবার সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে।

সকাল সাড়ে দশটায় নগরীর বরিশাল ক্লাবের অমৃতলাল দে মিলানয়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সম্মিলিত নাগরিক পরিষদের সদস্য সচিব মাহাবুব উদ্দিন আহমেদ- বীর বিক্রম। মেয়র প্রার্থী শওকত হোসেন হিরন তার বক্তব্যে বলেন, মেয়র হিসেবে ক্ষমতায় থাকা ৪ বছর সাত মাস ৩ দিনে তিনি নগরীকে জঞ্জালমুক্ত করে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলেছেন। রাস্তা প্রশস্ত করণ থেকে শুরু করে তিনি নগরবাসীর বিনোদনের জন্য পার্ক ও কমিউনিটি সেন্টার নির্মান করেছেন। সৌন্দর্য বর্ধনে বৃক্ষ রোপনসহ নানাবিধ উন্নয়ন করেছেন। কলোনীগুলোতে বিদ্যুতায়ন, ড্রেনেজ ব্যবস্থা, স্যানিটেশনের যথেষ্ট উন্নয়ন ঘটিয়েছেন। এখনো তার অনেক কাজ অসমাপ্ত রয়েছে বলে, তাকে আরেকবার নির্বাচিত করার জন্যও তিনি নগরবাসীর প্রতি অনুরোধ করেন। এসময় তিনি সাংবাদিকদের প্রতি তার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণের জন্য আহবান করেন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস-এমপি, জেলা জাসদের সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাই মাহাবুব, মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করীম প্রমুখ।

আরও পড়ুন

Back to top button
Translate »