খাঞ্জাপুরে বিয়ের প্রলোভনে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার ॥  প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদ্রাসার ছাত্রীকে (১৬) একাধিকবার ধর্ষণ করে পরবর্তীতে বিয়ে করতে অস্বীকার করার ঘটনায় অবশেষে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামের। পুলিশ মঙ্গলবার বরিশাল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ধর্ষিতার ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড ও মেডিকেল পরীক্ষার জন্য আদালতে সোপর্দ করেছে।

 
ধর্ষিতা মাদ্রাসা ছাত্রী জানায়, খাঞ্জাপুর গ্রামের নুুর ইসলাম হাওলাদারের পুত্র রায়হান হাওলাদারের সাথে তার গত তিন বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে প্রেমিক রায়হান তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নস্থানে নিয়ে একাধিকবার ধর্ষন করে। বিষয়টি জানাজানি হওয়ার পর রায়হানের পরিবারের সদস্যরা রায়হানকে অন্যত্র বিয়ে করানোর জন্য পাত্রী দেখে। এ খবর জানতে পেরে রায়হান প্রেমিকাকে নিয়ে গত রবিবার সকালে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। এদিকে মাদ্রাসার ছাত্রীকে না পেয়ে তার মা ইসমত আরা বেগম বাদি হয়ে রায়হান হাওলাদার, রায়হানের মা শাহনাজ বেগম ও চাচা নুর মোহাম্মদ হাওলাদারকে আসামি করে সোমবার বিকেলে গৌরনদী থানায় একটি অপহরন মামলা দায়ের করেন। ধর্ষিতা মাদ্রাসা ছাত্রী আরো জানায়, রায়হান তাকে তার বান্ধবীর বাড়িতে রেখে কৌশলে সটকে পরে। রায়হান ফিরে না আসায় ওইদিন রাতেই মাদ্রাসা ছাত্রী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করে।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, থানায় মামলা দায়েরের পর মাদ্রাসা ছাত্রীকে প্রেমিক রায়হানের বাড়ি থেকে পুলিশ উদ্ধার করে।