আর্কাইভ

আগৈলঝাড়ার সাংবাদিক বাবু মোল্লার দাফন সম্পন্ন

বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রেমানন্দ ঘরামী, আগৈলঝাড়া থেকে ফিরে ॥  দৈনিক ভোরের কাগজ ও মতবাদের বরিশালের আগৈলঝাড়া প্রতিনিধি এবং আগৈলঝাড়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ ফেরদৌস মোল্লা বাবু’র দু’দফা জানাজা শেষে আজ সোমবার সকাল ১০টায় তার লাশ আগৈলঝাড়ার পূর্ব সুজনকাঠি গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

মরহুম সাংবাদিকের কফিনে গৌরনদী ও আগৈলঝাড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা পুস্পস্তবক অর্পণ করেন। গতকাল সোমবার সকালে প্রেসক্লাবের উদ্যোগে সকাল সাড়ে ৮টায় আগৈলঝাড়া সদরের বিএইচপি একাডেমী মাঠে প্রথম জানাজা  ও সকাল সাড়ে ৯টায় মরহুমের গ্রামের বাড়ি পূর্ব সুজনকাঠীর মজিদবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম সরদার, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, সাবেক সভাপতি জহুরুল ইসলাম জহির, মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ আসাদুজ্জামান রিপন, মোঃ জামাল উদ্দিন, আগৈলঝাড়া প্রেসক্লাবের সভাপতি হারুন রানা, সহসভাপতি সাইফুল ইসলাম, গৈলা ইউপি চেয়ারম্যান আবুল হোসেন লাল্টু, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ইউসুফ হাসেন মোল্লা, উপজেলা বিএনপি সভাপতি আব্দুল লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক আফজাল হোসেন শিকদার, সাংগঠনিক সম্পাদক বক্তিয়ার হোসেন, যুবদল নেতা জসিম মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তার মৃত্যুতে সাবেক চীফ হুইপ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ, স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, সাবেক এমপি এম. জহির উদ্দিন স্বপন, অগ্রণী ব্যাংকের পরিচালক এ্যাডভোকেট বলরাম পোদ্দার, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আকন কুদ্দুসুর রহমান, ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, গৌরনদী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল হোসের মিয়া, অনলাইন গৌরনদী ডট কম ও আলোকিত সময়ের সম্পাদক খোকন আহম্মেদ হীরা, বার্তা সম্পাদক মণীষ চন্দ্র বিশ্বাস, ব্যবস্থাপনা সম্পাদক বিশ্বজিত সরকার বিপ্লব, মফস্বল বার্ত সম্পাদক আমিন মোল্লা, বিজ্ঞাপন ব্যবস্থাপক প্রেমানন্দ ঘরামীসহ উপজেলা আওয়ামীলীগ ও বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বাবু মোল্লার অকাল মৃত্যুতে আগৈলঝাড়া প্রেসক্লাব সাত দিনের শোক কর্মসূচী ঘোষণা করেছেন।

উল্লেখ্য, সাংবাদিক ফেরদাউস মোল্লা বাবু (৩৫) হৃদরোগে আক্রান্ত হয়ে রবিবার সন্ধ্যায় আগৈলঝাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহির….রাজিউন)। তিনি মা, ভাই, বোন, স্ত্রী, ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব রেখে গেছেন।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »