আর্কাইভ

বরিশালে চিকিৎসককে পিটিয়ে হত্যা ॥ গ্রেফতার-২

হাসান মাহমুদ, বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল নগরীর সাগরদী এলাকার শেফা ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডাঃ আরিফুর রহমানকে (৪০) হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুলিশ আজ শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ সেন্টারের দু’জন কর্মচারীকে গ্রেফতার করেছে।

কোতোয়ালী থানার এস.আই মোঃ ফয়সাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর পৌঁনে একটার দিকে শেবাচিম হাসপাতাল থেকে ডাঃ আরিফের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা বারোটার দিকে ডায়াগনস্টিক সেন্টারের এক নারী কর্মীর শ্লীলতাহানির সময় সেন্টারের মালিক শাহিনের সাথে ডাঃ আরিফুরের বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে শাহিন সেন্টারের লোকজনদের নিয়ে ডাঃ আরিফকে বেধড়ক পিটিয়ে ও শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এ ঘটনার পর ওই সেন্টারের লোকজনে নাটকীয় ভাবে ডাঃ আরিফের লাশ শেবাচিম হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ওই সেন্টারের কর্মচারী মিরাজ হোসেন ও মোঃ বাবুকে গ্রেফতার করলেও সেন্টারের মালিক শাহিন পলাতক রয়েছে। গ্রেফতারকৃত দু’কর্মচারী নগরীর বিহারী কলোনীর বাসিন্দা। ডাঃ আরিফুর রহমানের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্রমতে, শের-ই বাংলা মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করার পর ডাঃ আরিফুর রহমান ওই ডায়াগনস্টিক সেন্টারে প্রাকটিস শুরু করে। এরইমধ্যে সে মাদক সেবনে আসক্ত হয়ে পড়লে পরিবারের সাথে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

আরও পড়ুন

Back to top button
Translate »