আর্কাইভ

বরিশালে হিরণ সমর্থককে কুপিয়ে জখম

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী ও মহানগর আ’লীগের সভাপতি শওকত হোসেন হিরণের এক সমর্থককে কুপিয়ে মারাত্মক জখম করেছে নিজ দলের হাসানাত পন্থি সমর্থকেরা। অপরদিকে নগরীর এক পরাজিত কাউন্সিলর প্রার্থীকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজনে। উভয় ঘটনা ঘটেছে শুক্রবার রাতে ও সন্ধ্যায়।

আহত যুবলীগ নেতা বিদ্যুত সিকদার জানান, তিনি সিটি নির্বাচনে আ’লীগের মনোনীত মেয়র প্রার্থী শওকত হোসেন হিরণের সক্রিয় কর্মী ছিলেন। এ কারনে একই দলের নেতা ও জেলা আ’লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর সমর্থক সবুজের নেতৃত্বে ৪/৫ জন মুখোশধারী সন্ত্রাসীরা শুক্রবার সন্ধ্যায় নগরীর কাউনিয়া প্রধান সড়ক (লোকনাথ মন্দির সংলগ্ন) এলাকায় বসে তার ওপর হামলা চালিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা মুর্মুর্ষ অবস্থায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। কাউনিয়া থানার ওসি মাহবুবুর রহমান জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

অপরদিকে একইদিন রাতে নগরীর ২৩নং ওয়ার্ড দক্ষিণ সাগরদী দায়রাবাড়ি এলাকায় এক পরাজিত কাউন্সিলর প্রার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজনে। আহত পরাজিত কাউন্সিলর প্রার্থী বাহাউদ্দিন বাহার অভিযোগ করেন, তার কর্মী দায়রাবাড়ি এলাকার রিয়াজ উদ্দিনকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছিলো অপর পরাজিত কাউন্সিলর প্রার্থী নোমান মল্লিকের লোকজনে। ঘটনারদিন রাত এগারোটার দিকে তিনি (বাহার) রিয়াজকে বাসায় এগিয়ে দিতে যান। পথিমধ্যে দায়রাবাড়ি এলাকায় তাদের গতিরোধ করে প্রতিপক্ষের লোকজনে। এসময় অর্তকিত ভাবে তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এসময় তিনি (বাহার) ও তার সমর্থক রিয়াজ দৌঁড়ে পাশ্ববর্তী একটি বাসায় আশ্রয় নিলে হামলাকারীরা ওই ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button
Translate »