আগৈলঝাড়া

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা

বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে বর্নাঢ্য আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন উপলক্ষে বুধবার সকালে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা ও মুজিব জন্ম শতবর্ষের পতাকা উত্তোলন শেষে সকল শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে ব্যান্ডপার্টিসহ হাজার হাজার নেতা কর্মীরা মিছিল নিয়ে দলীয় অফিসের সামনে জড়ো হয়। দলীয় কার্যালয়ের মঞ্চে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক।

মুজিব শতবর্ষের অনুষ্ঠানে বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার, বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন, উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে একই মঞ্চে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এর আগে সকালে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল অফিস চত্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধারা। পরে সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এদিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের সমন্বয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে আলোচনা সভার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। আলোক সজ্জায় সজ্জিত হয়েছে আওয়ামী লীগ দলীয় কার্যালয়, উপজেলা পরিষদ, সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, থানা প্রশাসনিক ভবন, উপজেলা হাসপাতাল, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলসহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান।

আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে জন্ম শতবার্ষিকী পালন উপলক্ষে প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Back to top button
Translate »