বরিশাল

বরিশালে হাজার সাইকেলের র‌্যালী

জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে নগরীতে ছিলো আনন্দের আমেজ। সেই আনন্দের শোভা আরো একধাপ বাড়িয়েছে নগরীতে বের হওয়া বিশাল এক সাইকেল র‌্যালী।

র‌্যালীর সামনে কোমলমতি শিশুরা সাইকেল চালাচ্ছে। পিছনে হাজারো তরুণ সাইকেল নিয়ে ছুটছে। বুধবার বিকেলে এমন দৃশ্য দেখা গেছে বরিশাল নগরীর প্রধান সড়কগুলোতে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বের হওয়া বর্ণাঢ্য এই সাইকেল র‌্যালীর নেতৃত্ব দেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে মেয়র সাদিক বরিশাল জিলা স্কুলের সামনে থেকে এই সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন বিকেল ৪টার দিকে। পরে র‌্যালীটি আমতলা পানি ট্যাংকি, সিঅ্যান্ডবি রোড, নথুল্লাবাদ, হাসপাতাল রোড, সদর রোড হয়ে ফের জিলাস্কুলের সামনে পৌঁছায়।

দেড় ঘন্টাব্যাপী এই সাইকেল র‌্যালীতে মেয়র সাদিকের সাথে প্যানেল মেয়র গাজী নইমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকনসহ কাউন্সিলর, শিশু ও বৃদ্ধরা অংশগ্রহণ করেন। আয়োজকদের তথ্যমতে, সাইকেল র‌্যালীতে কয়েক হাজার তরুণ-যুবক থেকে শুরু করে বিভিন্ন শ্রেণির মানুষ অংশগ্রহণ করে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করেন।

মন্তব্য করুন

Back to top button
Translate »