আর্কাইভ

গৌরনদীতে জামায়াত শিবির নিস্তব্দ

একদিকে জামায়াত শিবিরের নেতা-কর্মীদের গণগ্রেফতার ও অন্যদিকে বরিশালের গৌরনদী উপজেলা জামায়াত কার্যালয়ের সাইনবোর্ড ভাংচুর করে আওয়ামীলীগের অগ্নিসংযোগ এবং আগৈলঝাড়া উপজেলা ছাত্র শিবিরের সভাপতি আব্দুল হালিমকে মারধর করার পর আতঙ্কে রয়েছেন এসব উপজেলার জামায়াত শিবিরের নেতা-কর্মীরা।
সম্প্রতি সময়ে এসব উপজেলায় সাংগঠনিক ভাবে জামায়াত শিবির মজবুত অবস্থানে থাকলেও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ঘটনার পর সরকারের কঠোর অবস্থানের প্রেক্ষিতে জামায়াত-শিবির তাদের কার্যক্রম কিছুটা নি। রাবির ঘটনায় বর্তমানে বিক্ষুব্দ জনতা, পুলিশের কঠোর নজরদারিসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগ কর্তৃক হামলার আতঙ্কে ভূগছেন এসব উপজেলার জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা নিস্তব্দ।
খোঁজ নিয়ে জানা গেছে, রাবির ঘটনার পর প্রসাশনের কঠোর নজরদারি, বিক্ষুব্দ জনতার হাতে গত ১৬ ফেব্রুয়ারি আগৈলঝাড়া উপজেলা ছাত্রশিবিরের সভাপতিকে মারধর ও গত ১৪ ফেব্রুয়ারি গৌরনদী অফিসের সাইনবোর্ড ভাংচুরের ঘটনার পর জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা অনেকাংশে প্রকাশ্যে চলাফেরা বন্ধ করে দিয়েছেন। দলীয় নেতা-কর্মীদের গ্রেফতারের প্রতিবাদে দেশের বিভিন্নস্থানে মিছিল সমাবেশের আয়োজন করা হলেও এখানকার জামাত-শিবিরের নেতা-কর্মীরা রয়েছে নিরব।

আরও পড়ুন

Back to top button
Translate »