আর্কাইভ

শহীদ মিনারে পুস্প অর্পন শেষে ফেরার পথে

যুবদল নেতা শাহ মোহাম্মদ বকতিয়ায় অভিযোগ করেন, পুস্প অর্পন শেষে বিএনপির নেতা-কর্মীরা একযোগে বেরিয়ে আসার পথিমথ্যে স্থানীয় আওয়ামীলীগ কার্যলয়ের সম্মুখে পৌঁছলে ৩০/৩৫ জন ছাত্রলীগ কর্মী ও সমর্থকরা তাদের ধাওয়া করে। এ সময় ছাত্রলীগ কর্মীদের ছোঁরা ইটের আঘাতে ও হামলায় উপজেলা ছাত্রদলের সহসভাপতি রিপন বেপারী, কলেজ ছাত্রদলের সহসভাপতি টগর ফকির, গৈলা ইউনিয়ন যুবদলের যুগ্ন সম্পাদক মামুন সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক কার্তিক চন্দ্র ব্যাপারি, গৈলা ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি সৈয়দ মিঠু, যুবদল নেতা জাকির হাওলাদার, মোঃ লাভলু, ছাত্রদল নেতা রফিকুল সরদার, সাগর হাওলাদার, পলাশ পাইক, সজল সরদারসহ ১৫ জন নেতা-কর্মী আহত হয়। গুরুতর আহতদের বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে।

যুবদল নেতা শাহ মোহাম্মদ বকতিয়ায় অভিযোগ করে আরো বলেন, ছাত্রলীগ কর্মীদের হামলায় বিএনপি ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দ্বিগবিদিক ছোঁটাছুটি করে থানা সংলগ্ন আমার বাসায় আশ্রয় নেয়। এ সময় ছাত্রলীগ কর্মীরা আমার বাসায়ও ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায়।
আহত একাধিক নেতা-কর্মীরা জানান, ক্ষমতাসীন দলের নেতা-কর্মীদের পূর্ণরায় হামলার ভয়ে তারা আত্মগোপনে চিকিৎসা নিচ্ছেন। এমনকি থানায় কোন অভিযোগও করেননি।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »