শ্বশুর বাড়ীতে বেড়াতে পিরোজপুরে কালকিনি উপজেলার এক যুবকের রহস্যজনক মৃত্যু

পিরোজপুর সংবাদদাতা ॥ পিরোজপুরের সদর উপজেলার টোনা ইউনিয়নে শ্বশুর বাড়ীতে বেড়াতে এসে শনিবার জামাতার রহস্যজনক মৃত্যু হয়েছে। তার বাড়ী মাদারীপুর জেলার কালকিনী উপজেলার আঃ খালেক সরদারের পুত্র জুয়েল সরদার। পুলিশ রোববার সদর হাসপাতাল থেকে ময়না তদন্তের জন্য ওই যুবকের লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, মাদারীপুর জেলার কালকিনী উপজেলার বাসিন্দা জুয়েল সরদার (২৭) শনিবার পিরোজপুরের লখাকাঠী গ্রামের শ্বশুর বাড়ীতে পৌঁছলে লখাকাঠী হাই স্কুলের সামনে অচেতন অবস্থায় রাস্তার পাশে তাকে পড়ে থাকতে দেখা যায়। এ অবস্থা দেখতে পেয়ে স্থানীয় লোকজন শ্বশুর বাড়ীতে খবর দিলে জুয়েলকে  সদর হাসপাতালে এনে ভর্তি করে এবং রাত ৯ টার দিকে জুয়েল মারা যায়।

জুয়েলের স্ত্রী সোনিয়া আক্তার ও শ্বশুর হেমায়েত শেখ সাংবাদিকদের জানায়, প্রায় দেড় বছর পূর্বে তাদের বিয়ে হয়। আবাসিক মেডিকেল অফিসার ডাঃ এস দাস জানান মৃত জুয়েলকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান জুয়েলকে বিষ প্রয়োগে হত্যা করা হয়েছে নাকি আত্মহত্যা করেছে ময়না তদন্তের আগে তা বলা যাচ্ছে না। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।