আর্কাইভ

গৌরনদীতে জসিমকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইর ক্লু উদঘাটন

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ লক্ষনকাঠি গ্রামের রাগারভাঙ্গা খাল পাড়ে রেন্টাল মোটর সাইকেল (ভাড়ায় চালিত মোটর সাইকেল) চালক জসিম হাওলাদার (২৭)কে জবাই করে মোটর সাইকেল ছিনতাইর ক্লু উদঘাটন করেছে পুলিশ। গ্রেফতারকৃত রাকিব হাওলাদার (২৪) ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বুধবার বিকেলে বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এস.আই মুজাহিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত রাকিব হাওলাদারের বাড়ি উজিরপুরের বামরাইল গ্রামে। সে বেশীর ভাগ সময় ঢাকার ফকিরাপুল এলাকায় থাকে, মাঝে মধ্যে সে এলাকায় এসে অপকর্ম করে ঢাকা চলে যায়। রাকিব  ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বুধবার বিকালে বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছে। গ্রেফতারকৃত রাকিব আদালতে স্বীকারোক্তি দেয় যে, রাকিবসহ ৩ জনে মিলে রেন্টাল মোটর সাইকেলসহ চালক জসিম হাওলাদারকে ভাড়ায় নিয়ে ৩১ জানুয়ারি জসিমকে হত্যা করে তার ব্যবহৃত মোটর সাইকেলটি ছিনতাই করে নিয় যায়। ছিনতাইকৃত মোটর সাইকেল উদ্ধার ও বাকি আসামিদের গ্রেফতারের স্বার্থে বিস্তারিত তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন তদন্তকারী কর্মকর্তা। জেলা পুলিশ সুপার একেএম এহসানউল্লাহ বলেন, জসিমকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাইর ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে গ্রেফতারকৃত রাকিব আদালতে জবানবন্দি দিয়েছে। রাকিবের স্বীকারোক্তি মোতাবেক ঘটনার  সাথে জড়িত আরো ২ জনকে গ্রেফতার ও ছিনতাইকৃত মোটর সাইকেলটি উদ্ধারের স্বার্থে বিস্তারিত তথ্য দিতে অপারগতা প্রকাশ করেন জেলা পুলিশ সুপার।

উল্লেখ্য, বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়নের মধ্যপাংশা গ্রামের হতদরিদ্র আজিজ হোসেন হাওলাদারের পুত্র জসিম হাওলাদারকে (২৭) গত ৩১ জানুয়ারি সকালে যাত্রীবেশী অজ্ঞাতনামা দুর্বৃত্তরা কৌশলে মোটর সাইকেলসহ চালক জসিমকে গৌরনদী উপজেলার দক্ষিন লক্ষনকাঠি গ্রামের রাগারভাঙ্গা খাল পাড়ের নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে জসিমকে জবাই করে হত্যার পর লাশ খালের কিনারায় ফেলে তার ব্যবহৃত সিডি হান্ডেট ব্লু-রংয়ের বাজাজ মোটর সাইকেলটি ছিনতাই করে নিয়ে যায়।

আরও পড়ুন

Back to top button
Translate »