আর্কাইভ

দেশের বিভিন্নস্থানে কিছু নাস্তিক জড়ো হয়েছে -চরমোনাইর পীর

নিজস্ব সংবাদদাতা ॥ বরিশালের হিজলা উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন উপলক্ষ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের আয়োজনে বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দলের আমীর ও চরমোনাইর পীর সৈয়দ মোঃ রেজাউল করিম বলেছেন-দেশের বিভিন্নস্থানে কিছু নাস্তিক জড়ো হয়েছে। ওইদিন বিকেল চারটা থেকে হিজলা আফসার উদ্দীন ফাজিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত জনসভা চলে রাত পর্যন্ত।

চরমোনাইর পীর তার বক্তব্যে আরো বলেন, অতীতে অনেক নাস্তিককে আল্লাহ ধ্বংষ করেছে, নাস্তিক রাজিবকেও ধ্বংষ করেছে। নাস্তিকসহ তাদের দোষরদের জানিয়ে দিতে চাই; এখনও বাংলার জমিনে রাসুলের অনেক সৈনিক আছে। আল্লাহ ও তার রাসুল এবং ইসলামকে নিয়ে কোন ষড়যন্ত্র বাংলার মুসলমান সহ্য করবে না। সংবিধান থেকে বর্তমান সরকার আল্লাহর ওপর পূর্ণ আস্থা ও বিশ্বাস উঠিয়ে দিয়েছে। সরকারকে আমি আহবান করবো এখনও সময় আছে সংবিধানে আল্লাহর ওপর পূর্ণ আস্তা ও বিশ্বাস লিপিবদ্ধ করুন। তারমতে, ধর্ম নিরপোবাদ মানেই ধর্মহীনতা আর ধর্মহীনতাই নাস্তিকতা।

সভায় উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাষ্টার খলিলুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি মাওলানা কাওছার ইসলাম, উপজেলা মুজাহিদ কমিটির আমীর মাওলানা আবু বক্কর ছিদ্দিক হামিদী, উপজেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারী মজিবুর রহমান তালুকদার, মূলাদী উপজেলা নেতা এফ.এম মাইনুল ইসলাম, আফসার উদ্দিন ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সুলতান মাহমুদ, ঢাকার ইসলামী আন্দোলনের নেতা সৈয়দ শাহে আলম মানিক, উপজেলার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আলীম ভূইয়া, সাবেক নেতা মুহাদ্দিস মোহাম্মদ উল্লাহ, মেমানিয়া ইউনিয়নের সভাপতি মুফতি হাবিবুর রহমান প্রমুখ। শেষে ইসলামী আন্দোলনের আমীর চরমোনাই পীর ছাত্র আন্দোলনের নতুন কমিটি ঘোষণা করেন। এতে রিয়াজ সভাপতি, আল-আমিনকে সেক্রেটারী করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন

Back to top button
Translate »