আর্কাইভ

বরিশাল-ঢাকা মহাসড়কে দু’ঘন্টা অবরোধ ॥ ভাংচুর ॥ ধর্মঘট

নিজস্ব সংবাদদাতা ॥ দক্ষিণাঞ্চলের সাথে সড়ক পথে যোগাযোগের একমাত্র বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুরের রামপট্টি নামক এলাকায় মঙ্গলবার রাতে স্থানীয় জনতা দু’ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছেন। এসময় ৭টি লোকাল বাস, ৪টি দুরপাল্লার পরিবহন ও ২টি ট্রাক ভাংচুরের ঘটনা ঘটেছে।

জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে সাতটার দিকে যাত্রীবাহী মিশুকের চাঁপায় ইউসুফ হোসেন (৬৫) নামের এক পথচারী আহত হওয়ার জেরধরে স্থানীয় বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাংচুর করে। রাত সাড়ে নয়টার দিকে বরিশাল মেট্রোপলিটন বিমান বন্দর থানার ওসি মোঃ শহিদুল্লাহর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

বিক্ষুব্ধরা জানান, উজিরপুর থেকে ছেড়ে আসা একটি মিশুক বেপরোয়াগতিতে রামপট্টি নামক এলাকা অতিক্রমকালে পথচারী ইউসুফ হোসেনকে (৬৫) চাঁপা দেয়। গুরুতর অবস্থায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিক্ষুব্ধরা আরো জানান, মহাসড়কের রামপট্টি এলাকার স্পিড ব্রেকার তুলে নিয়েছে সড়ক ও জনপথ বিভাগ। ফলে এ দূর্ঘটনার ঘটনা ঘটেছে। গাড়ি ভাংচুরের প্রতিবাদে বুধবার সকাল থেকে বাস ধর্মঘট শুরু করে নথুল্লাবাদ কেন্দ্রী বাস মালিক সমিতির নেতৃবৃন্দরা। সকাল সাতটা থেকে শুরু হওয়া ধর্মঘটের চার ঘন্টাপর বেলা এগারোটার দিকে সিটি মেয়র শওকত হোসেন হিরনের সুষ্ঠু সমাধানের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়।

আরও পড়ুন

আরও দেখুন...
Close
Back to top button
Translate »