আর্কাইভ

বরিশালে শিবির ক্যাডারদের গণধোলাই দশটি বাস ভাংচুর ॥ ট্রাকে অগ্নিসংযোগ

নিজস্ব সংবাদদাতা ॥ জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে বরিশালে বৃহস্পতিবার ভোরে ও বুধবার রাতে হরতাল সমর্থনকারীরা দশটি যানবাহন ভাংচুর ও একটি ট্রাকে অগ্নিসংযোগ করেছে। এসময় স্থানীয় জনতা আটজন শিবিরের জঙ্গী ক্যাডারকের আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে।

জানা গেছে, হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের জঙ্গী ক্যাডাররা বৃহস্পতিবার ভোরে নগরীর আবহাওয়া অফিস এলাকায় সড়কে গাছ ফেলে অবরোধ সৃষ্টি করে। এছাড়া ভোর পৌনে ছয়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর হাই স্কুল এলাকায় একটি ট্রাকে অগ্নিসংযোগ করে। এছাড়া নগরীর নবগ্রাম রোড ও নাজিরের পুল এলাকায় হরতালের সমর্থনে মিছিল ও পিকেটিংয়ের খবর পাওয়া গেছে। বুধবার রাতে বরিশাল নগরীর সিএ্যান্ডবির পুল এলাকাসহ নগরীর বিভিন্ন এলাকায় পিকেটিং করে কমপক্ষে দশটি যানবাহনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করা হয়। স্থানীয় জনতা বুধবার রাতে সিএ্যান্ডবির পুল এলাকা থেকে ধাওয়া করে শিবির ক্যাডার জাহিদ হাসান, আনিছুর রহমান, আলমগীর হোসেন ও আবু তাহেরকে আটক করে গণধোলাই দিয়েছে।

অপরদিকে বানারীপাড়ায় হরতালের সমর্থনে মিছিল বের করলে জনতা মিছিলে ধাওয়া করে ছত্রভঙ্গ করে দেয়। এসময় শিবলী সাদিক, মুরাদ, নাজমুল ও ইব্রাহিম নামের চার শিবির কর্মীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে।

আরও পড়ুন

Back to top button
Translate »