আর্কাইভ

আগৈলঝাড়ায় গৃহবধূর ইজ্জতের মূল্য ৫০ হাজার টাকা

দেলোয়ার সেরনিয়াবাত ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বারপাইকা গ্রামের গণধর্ষণের স্বীকার এক ধর্ষিতা গৃহবধুর ইজ্জতের মূল্য নির্ধারন করা হয়েছে ৫০ হাজার টাকা। স্থানীয় কতিপয় প্রভাবশালীরা জনৈক এক সাংবাদিকের সহযোগীতায় থানা পুলিশ ও ধর্ষিতার পরিবারকে ম্যানেজ করার কথা বলে ধর্ষকদের কাছ থেকে পুরো টাকা উত্তোলন করে আত্মসাত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গ্রামের কাঠমিস্ত্রি অধীর বাড়ৈর স্ত্রী ও তিন সন্তানের জননীকে গত ১ মার্চ রাতে পাশ্ববর্তী রাস্তা থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায় স্থানীয় জগদীশ সরকারের বখাটে পুত্র নিখিল হাজরা ও তার দু’সহযোগী। বখাটেরা গৃহবধূকে জোবারপাড় মাধ্যমিক বিদ্যালয়ের একটি রুমে আটক করে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ধর্ষিতার ডাকচিৎকারে স্থানীয় অশোক সেন, পুলিন বাড়ৈ ও তাপস হালদার এগিয়ে এসে ধর্ষকদের আটক করে মারধর করে স্কুলের একটি কক্ষে তালাবদ্ধ করে রাখে। ওই রাতেই আগৈলঝাড়ার জনৈক এক সাংবাদিককে ফোনে ডেকে এনে ধর্ষকদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। পরবর্তীতে ধর্ষকদের পক্ষালম্বন করে উল্লেখিতরা ধর্ষিতা ও তার পরিবারকে হুমকি দিয়ে বলেন, এ ঘটনায় আইনের আশ্রয় নেয়া হলে তাদের স্ব-পরিবারকে প্রানে মেরে ফেলা হবে। এ নিয়ে ওই এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

এ ব্যাপারে থানার এস.আই আলী আহম্মদ জানান, এখনো ধর্ষনের ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »