আর্কাইভ

বরিশালে নাস্তিক ব্লগারদের অবাঞ্জিত ঘোষনা – বাদ জুম্মা সকল মসজিদ থেকে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা ॥ নাস্তিক-ব্লগারদের অবাঞ্চিত ঘোষনা সহ শুক্রবার বাদ জুম্মা নগরীর সকল মসজিদ থেকে বিক্ষোভ ও ২২ এবং ২৩ মার্চ নগরীর কেন্দ্রীয় ঈদগা ময়দানে মহা সমাবেশ কর্মসূচী গ্রহন করা হয়েছে।

বৃহস্পতিবার সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার উদ্যোগে বরিশাল বিভাগীয় কওমী মাদ্রাসা ঐক্য পরিষদের এক সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। নগরীর বাজার রোডস্থ মাহমুদিয়া মাদ্রাসায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ইসলামের হেফাজতে জেলা ও বিভাগীয় কমিটি গঠন করা হয়।

সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার আমির মাওঃ ওবায়দুর রহমান মাহবুবের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন মাওঃ মীর্জা নুরুর রহমান বেগ, মাওঃ আব্দুল হালিম, মাওঃ আব্দুল মান্নান, মাওঃ হাফেজ রুহুল আমিন, মাওঃ শাসসুল হক, মাওঃ গোলাম মোস্তফা, মুফতি সুলতান মাহমুদ, মাওঃ গাফফার প্রমুখ।

বক্তারা মহানবী সাঃ কে ধর্ম নিরপেক্ষ বলায় মহাজোট সরকারকে মদীনার সরকারের সাথে তুলনা করা, পাঠ্য বইয়ে দেব-দেবীর নামে জবাইকৃত পশুকে হালাল বলা, বিতর্কিত ব্লগ গুলো বন্ধ করা, নাস্তিকদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া, জনতার মঞ্চ উচ্ছেদ, বাইতুল মোকাররমের উত্তর গেট খুলে দেওয়ার দাবী ও  ইসলাম প্রিয় প্রতিবাদী ওলামা ও জনতার উপর নির্বিচারে গুলি বর্ষন এবং পুলিশের হামলা-মামলার প্রতিবাদ প্রতিবাদে প্রয়োজনে জীবন দিয়ে যুদ্ধ করার ঘোষনা দেওয়া হয়।

আরও পড়ুন

Back to top button