আর্কাইভ

বরিশালে ডাঃ ইমরানসহ আট ব্লগারের মামলা খারিজ

নিজস্ব সংবাদদাতা ॥ শাহবাগ গণজাগরন মঞ্চের সমন্ময়ক ও অনলাইন বগ্ল এন্ড এক্টিভিটিস ফোরামের আহবায়ক ডাঃ ইমরান এইচ সরকারসহ আট জনের বিরুদ্ধে বরিশাল আদালতে দায়ের করা নালিশী মামলাটি খারিজ করে দিয়েছে আদালত। গতকাল বুধবার শুনানীর দিন চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মাসুদুর রহমান মামলাটি খারিজ করেছেন।

গত ২৫ মার্চ বরিশাল চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন এ্যাডভোকেট সুলতান আহমেদ খান। ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ এনে তিনি নালিশী মামলাটি দায়ের করেন। ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমান মামলাটি আমলে নিয়ে গতকাল বুধবার শুনানীর দিনধার্য করেন। অপর আসামিদের মধ্যে রয়েছে ব্লগার আসিফ মহিউদ্দিন, আরিফুর রহমান, অমি রহমান পিয়াল, ইব্রাহিম খলিল, বিপ্লব, কে.এম হাসান ও আরিফ জেবতিক।

মামলার বাদি তার এজাহারে উল্লেখ করেন, শাহবাগ প্রজন্ম চত্বরের সমন্বয়কারী ডাঃ ইমরান এইচ সরকারসহ অন্যান্যরা ইচ্ছাকৃত ভাবে হিংসাত্মক হয়ে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার মত কাজ করছে। বাদি এ্যাডভোকেট সুলতান আহমেদের পক্ষে মামলাটি পরিচালনা করেন এ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, এ্যাডভোকেট শহিদুজ্জামান, এ্যাডভোকেট নুরুল হক দুলাল, এ্যাডভোকেট মাসুম বিল্লাহ, এ্যাডভোকেট তারিকুল ইসলাম দিপু, এ্যাডভোকেট জাকির হোসেন, এ্যাডভোকেট মনির হোসেন, এ্যাডভোকেট হুমায়ুন কবির ও এ্যাডভোকেট জাহিদুল ইসলাম পান্না।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »