আর্কাইভ

বরিশালে হেফাজতের বিভাগীয় মহাসম্মেলন

স্টাফ রিপোর্টার ॥  হেফাজতে ইসলামী বাংলাদেশ ঘোষিত ১৩ দফা দাবী আদায়ের লক্ষ্যে বরিশাল বিভাগীয় শানে রেসালত মহাসম্মেলন আজ বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

বিকেল তিনটায় নগরীর ফজলুল হক এভিনিউতে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব জুনায়েদ বাবু নগরী বলেন, ইসলাম ও মহানবী (সাঃ) কে নিয়ে ব্লগাররা কটুক্তি করবে এটা মেনে নেওয়া হবে না। অবিলম্বে সংসদ অধিবেশনে ব্লগারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য আইন তৈরী করার জন্য আমরা সরকারের কাছে দাবি জানিয়ে আসছি। তিনি আরো বলেন, আমাদের উত্থাপিত ১৩ দফা দাবি অবিলম্বে বাস্তবায়ন করা না হলে দেশে বৃহত্তর আন্দোলনের পাশাপাশি কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। সংগঠনের বরিশাল বিভাগীয় সভাপতি আমির মাওলানা ওবায়দুর রহমান মাহাবুবের সভাপতিত্বে মহাসম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নায়েবে আমির আল¬ামা নূর হোসেন কাসেমী, কেন্দ্রীয় সহ-সভাপতি মাওলানা নুর হোসেন কাশেমী, মাওলানা এসাহাক হোসেন, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জুনায়েদ আল-হাবিব। বক্তব্য রাখেন বরিশাল মহানগর শাখার সদস্য সচিব মাওলানা আব্দুল হালিম, সহ-সভাপতি মাওলানা মীর্জা নুরুল রহমান বেগ, মাওলানা কাজী আব্দুল মান্নান, মাওলানা আব্দুল খালেক, মাওলানা আব্দুল কাদের প্রমুখ।

মহাসমাবেশে খাবার পানি, স্যালাইন ও শুকনো খাবার বিতরণ করেন বরিশাল জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দরা। এছাড়া চিকিৎসা সেবা দিয়েছেন ডক্টরস এ্যাসোশিয়েশন অব (ড্যাব) বাংলাদেশ।

আরও পড়ুন

Back to top button
Translate »