আর্কাইভ

বরিশালে রবিবার জামায়াতের অর্ধবেলা হরতাল

নিজস্ব সংবাদদাতা ॥ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও বরিশাল মহানগর জামায়াতের আমীর এ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলালের মুক্তির দাবিতে রবিবার বরিশাল বিভাগের ছয় জেলায় আধাবেলা হরতাল ডেকেছে জামায়াত।

জামায়াতের ডাকা এ হরতালে নৈতিক সমর্থন দিয়েছে বিএনপি। বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল মহানগর সভাপতি মজিবর রহমান সরোয়ার-এমপি জানান, জামায়াতের ডাকা এ হরতালের পক্ষে আমাদের বিএনপি ও ১৮ দলের পক্ষ থেকে সর্বাত্মক সমর্থন রয়েছে। হরতাল সফল করার লক্ষ্যে শনিবার দুপুরে নগরীর ফজলুল হক এ্যাভিনিউ এলাকা থেকে মিছিল বের করে শিবির কর্মীরা। মিছিলটি ফলপট্টি অতিক্রমকালে পুলিশ ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়।

অপরদিকে হরতার সফল করার লক্ষ্যে বরিশাল বিভাগের জামায়াতের সাংগঠনিক আটটি জেলার আমীরদের নিয়ে গতকাল শনিবার আঞ্চলিক বৈঠক করেছে এখানকার নেতা-কর্মীরা। সভায় সভাপতিত্ব করেন জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল আঞ্চলিক প্রতিনিধি আমিনুল ইসলাম। বক্তব্য রাখেন অঞ্চল টিমের সদস্য ও কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা আবুল হাসানাত মোঃ নুরুল্লাহ, নুর মোহাম্মাদ মিয়া, মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত আমির বজলুর রহমান বাচ্চু প্রমুখ।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »