জামিনে বেড়িয়ে খুনী রেজাউল ফের বেপরোয়া ॥ চাঁদার দাবিতে ব্যবসায়ীকে মারধর

স্টাফ রিপোর্টার ॥  দেশের বহুল আলোচিত নাদিয়া হত্যা মামলার প্রধান আসামি সিকদার শফিকুর রহমান রেজাউল মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে এবার দশ লক্ষ টাকা চাঁদা দাবিতে এক ব্যবসায়ীতে মারধর করে তার গোডাউন তালাবদ্ধ করে দিয়েছে। এ ঘটনায় পুলিশ রেজাউলের ঘনিষ্ঠ সহযোগীকে গ্রেফতার করে আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করেছে। ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী পৌর এলাকার টরকী বন্দরে।

ব্যবসায়ী, পুলিশ ও এজাহার সুত্রে জানা গেছে, বহুল আলোচিত চতুর্থ স্ত্রী অন্তঃস্বত্তা নাদিয়াকে হত্যা করে লাশগুমের সময় ঢাকায় পুলিশের হাতে গ্রেফতার হওয়া গৌরনদীর চাঞ্চল্যকর পিতৃ হত্যাকারী সন্ত্রাসী সিকদার শফিকুর রহমান রেজাউল দীর্ঘ আট মাস কারাভোগের পর আইনের ফাঁক ফোকর কাটিয়ে অতিসম্প্রতি জামিনে বেরিয়ে আসে। টরকী বন্দরের কোহিনুর কেমিক্যাল লিঃ ও আরএফএল’র স্থানীয় পরিবেশক আলমগীর হোসেন মুন্সী অভিযোগ করেন, সন্ত্রাসী রেজাউল সিকদার ও তার সহযোগীরা গত ১৯ এপ্রিল তার কাছে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এক সপ্তাহের মধ্যে দাবিকৃত চাঁদা না দিলে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান গুড়িয়ে দিয়ে তাকেসহ তার পরিবারের সদস্যদের হত্যা করার হুমকি দেয়। শনিবার রাতে রেজাউল ও তার সহযোগী হারুন বেপারী ও পুসন গোস্বামী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে তার গোডাউনে হাজির হয়। এ সময় তাদের ধার্যকৃত চাঁদা দাবি করে। আলমগীর চাঁদার টাকা দিতে অপরগতা প্রকাশ করলে তাকে মারধর করে গুরুতর আহত করে সন্ত্রাসীরা তার গোডাউনে তালাবদ্ধ করে দেয়।

গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম বলেন, এ ঘটনায় আলমগীর হোসেন মুন্সী বাদি হয়ে তিনজনকে আসামি করে আজ রবিবার সকালে চাঁদাবাজি মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে রেজাউলের সহযোগী হারুন বেপারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।