আর্কাইভ

প্রেমিকের কবরের পাশে প্রেমিকার বসবাস

আহমেদ আবু জাফর, ঝালকাঠি ॥  প্রেমের খেসারত হিসেবে প্রেমিকার আতœদানের পর কবরের পাশেই বসবাস করছে প্রেমিকা হীরা। এসএসসি পরীক্ষা দেয়া আতœহত্যাকারী প্রেমিক তারেক (১৭) বিষপানে মারা যাবার পর লাশ দাফন করা হয় প্রেমিকা হীরার বাড়ির পাশেই। ঘরের দরজা খুললেই তারেকের কবর চোখে পড়ে হীরার। দুই মাসের প্রেমের খেসারত হিসেবে একটি তাজা প্রান কেড়ে নিল পরিবারের অজান্তেই। পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী হীরা (১৫)।

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান তকদির হোসেনের পুত্র তারেক গত সোমবার দুপুর ১২টার দিকে বিষপান করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পর চিকিৎসকদের গাফিলতির ফলে তারেকের মৃত্যু হয় বলে অভিযোগ পরিবারের। প্রেমিকা হীরার বাড়ির পাশেই তাকে সমাহিত করা হয়। এখনো প্রেমিকের কবর দেখে এখন বারবার কেঁদে ওঠে প্রেমিকা হীরার হৃদয়।

পারিবারিব সূত্রে জানাগেছে, তারেক সদ্য অনুষ্ঠিত এসএসসি পরীক্ষা শেষে ঢাকায় তার পিতার কাছে থাকতো। মারা যাবার আগের দিন একটি মামলায় হাজিরা দিতে বাড়িতে আসে। ২৮ এপ্রিল মামলাটিতে হাজিরা শেষে প্রেমিকা হীরার বাড়ি যায়। এ সময় হীরার সাথে তার কথাকাটাকাটি হলে রাগে-কষ্টে ঘরে এসে বিষপান করে।

তারেকের পিতা তকদির হোসেন জানান, তার পুত্রের মৃত্যুর জন্য কাউকে দোষ দিচ্ছেন না। ভাগ্যে ছিল পিতার সামনে একটি মেয়ের কারনে পুত্রের অকাল মৃত্যু। তিনি আরো জানান, আগামী ৯ মে পরীক্ষার ফল প্রকাশ হবে। বৃহস্পতিবার আছরবাদ তারেকের রুহের মাগফেরাত কামনায় নিজ বাড়িতে দোয়া মিলাদ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

মন্তব্য করুন

Back to top button
Translate »