আর্কাইভ

সাভার ট্র্যাজেডি : বরিশালের দু’যুবকের দাফন সম্পন্ন

রাহাত সুমন, বানারীপাড়া ॥  সাভার ট্র্যাজেডির দশদিন পর শুক্রবার দুপুরে রানা প্ল¬াজার ধ্বংসস্তুপ থেকে উদ্ধার হওয়া বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের দিনমজুর আব্দুস সোবাহানের পুত্র জুয়েলের (২২) লাশ শুক্রবার রাতে দাফন করা হয়েছে।

ওইদিন রাত এগারোটার দিকে সড়ক পথে জুয়েলের লাশ তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়। এসময় জুয়েলের পরিবারসহ স্বজনদের আহাজারিতে ওই এলাকার আকাশ বাতাস ভাড়ি হয়ে ওঠে। শোকার্ত গ্রামবাসী নিহত জুয়েলদের বাড়িতে ভীড় করলেও কারোরই ভাষা ছিলোনা হতভাগ্য যুবক জুয়েলের স্বজনদের শান্তনা দেয়ার। ওইদিন রাত বারোটার দিকে জুয়েলের লাশের জানাজা শেষে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

অপরদিকে আজ শনিবার সকালে বানারীপাড়া উপজেলার শিয়ালকাঠি গ্রামের খেয়া নৌকার মাঝি হাবিবুর রহমান মোল্লার সেজ পুত্র সুজন মোল্লার (১৯) লাশ দাফন করা হয়েছে।

জানা গেছে, ঘটনার দশদিন পর শুক্রবার সন্ধ্যায় ধ্বংসস্তুপ থেকে সুজনের লাশ উদ্ধার করা হয়। সুজন ও তার মেঝ ভাই মামুন মোল্লা (২২) রানা প্লাজার সপ্তম ও অস্টম তলায় কর্মরত ছিলো। ভবন ধ্বসে পরার পর তারা দু’ভাই ভেতরে আটকা পড়ে। পরে মামুন মোল্ল¬াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার কর্মীরা বের করে আনলেও সুজন নিখোঁজ ছিলো।

আরও পড়ুন

Back to top button
Translate »