আর্কাইভ

বরিশাল সিটি নির্বাচন : মেয়র পদে আ’লীগের সম্ভাব্য দু’প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

বিশেষ প্রতিনিধি ॥  বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) তৃতীয় তম নির্বাচনী তফসিল ঘোষনার পাঁচদিন পর আজ রবিবার থেকে মনোনয়নপত্র সরবরাহের কার্যক্রম শুরু হয়েছে। রবিবার মনোনয়নপত্র সরবরাহের প্রথমদিনে আওয়ামীলীগের সম্ভ্রাব্য মেয়র প্রার্থী হিসেবে বর্তমান মেয়র ও মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন হিরনের পক্ষে একটি ও যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুন আরেকটি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রথমদিনে কাউন্সিলর পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ২নং ওয়ার্ডে মুরতজা আলী আবেদীন, ৪নং ওয়ার্ডে তৌহিদুল ইসলাম, ৫নং ওয়ার্ডে মাইনুল হক, ৬নং ওয়ার্ডে করিম খান, ৭নং ওয়ার্ডে আঃ খালেক, নিগার সুলতানা হনুফা, ১০নং ওয়ার্ডে কামরুজ্জামান ও এটিএম শহীদুল্লাহ কবির, ১১নং ওয়ার্ডে হুমায়ুন কবির, ১৪নং এ্যাডভোকেট সালাউদ্দিন মাসুদ, ১৫নং ওয়ার্ডে মাহমুদ আলম, ১৬নং ওয়ার্ডে মোশারেফ আলী খান, ১৭নং ওয়ার্ডে আনোয়ার হোসেন, আকতারুজ্জামান হিরু, হিরন আহমেদ লিটু, ২০নং ওয়ার্ডে জিয়াউর রহমান, ২২নং ওয়ার্ডে আনম সাইফুল আহসান আজিম, ২৩নং ওয়ার্ডে রউফুর আলম নোমান মল্লিক ও এনামুল হক বাহার, ২৫নং ওয়ার্ডে সুলতান মাহমুদ, মানিক সরদার, ২৬নং ওয়ার্ডে হুমায়ুন কবির, নাজনিন আক্তার, ২৮নং ওয়ার্ডে গোলাম কবির ও হুমায়ুন, ২৯নং ওয়ার্ডে ফরিদ আহমেদ ও কাজী মনিরুল ইসলাম, ৩০নং ওয়ার্ডে নিয়াজ মাহমুদ। এছাড়াও সংরক্ষিত ২নং ওয়ার্ডে পিয়ারা বেগম, ৬নং ওয়ার্ডে ইসরাত আমান, ৭নং ওয়ার্ডে সালমা আক্তার শীলা, ফরিদা বেগম নিয়াজী, ৯নং ওয়ার্ডে রেহানা বেগম, ১০নং ওয়ার্ডে রোজি বেগম ও রুশিদা পারভীন।

উল্লেখ্য, বরিশাল সিটি কর্পোরেশনের মোট ভোটার ২ লাখ ১০ হাজার ৩৪৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭ হাজার ৯২জন এবং নারী ভোটার ১লাখ ৩ হাজার ২৫৪ জন। এবার ভোটার বেড়েছে ১৮ হাজার ৩০৩ জন।

আরও পড়ুন

মন্তব্য করুন

আরও দেখুন...
Close
Back to top button
Translate »