আর্কাইভ

আগৈলঝাড়ায় পরিবহন কাউন্টার থেকে ইয়াবা ট্যাবলেট উদ্ধার

তপন বসু, আগৈলঝাড়া ॥  ঢাকা থেকে পয়সারহাটগামী গে¬াবাল পরিবহনের কাউন্টার থেকে অর্ধশতাধিক যৌণ উত্তেজক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। এ ঘটনায় থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ঢাকা-থেকে পয়সারহাটগামী যাত্রীবাহি গে¬াবাল পরিবহন শনিবার বিকেলে আগৈলঝাড়া উপজেলার নিমতলা কাউন্টারে পৌঁছে। এসময় গাড়ির সুপারভাইজার বাবু ওই কাউন্টার মালিক সালাউদ্দিন মাতুব্বরের কাছে একটি প্যাকেট রেখে নিমতলার মোবাইল সার্ভির্সিং এর ব্যবসায়ী গৌরনদী উপজেলার নাঠৈ গ্রামের সিরাজ সরদারের ছেলে আল-আমিন সরদারকে দেয়ার জন্য বলে। প্যাকেট দেখে সালাউদ্দিনের সন্দেহ হলে সে প্যাকেটটি খুলে অর্ধশতাধিক ইয়াবা ট্যাবলেট দেখতে পেয়ে আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দেয়।

থানার ওসি মোঃ সাজ্জাদ হোসেন ঘটনাস্থলে গিয়ে ইয়াবা ট্যাবলেটের প্যাকেট উদ্ধার করে। কাউন্টার মাষ্টার সালাউদ্দিন জানান, প্যাকেটে অর্ধ শতাধিক ট্যাবলেট তিনি দেখেছেন, থানার ওসি বলেছেন তিনি ৮ টি ট্যালেট পেয়েছেন। তবে তিনি থানায় ২৫ টি ট্যাবলেট জব্দ দেখিয়েছনে। তাহলে কার কথা সত্যি এমন প্রশ্ন এলাকার সচেতন মহলের। এঘটনায় কাউন্টার মালিক সালাউদ্দিন মাতুব্বর বাদি হয়ে তিন জনকে আসামি করে শনিবার রাতে থানায় মামলা দায়ের করেছে।
এ ঘটনার পর থেকে ইয়াবা ব্যবসায়ী নিমতলার আল-আমিন পলাতক রয়েছে। তবে একটি সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নিমতলার ওই চক্রটি ইয়াবাসহ মাদকদ্রব্যের ব্যবসা করে আসছে।

আরও পড়ুন

Back to top button
Translate »