আর্কাইভ

এসএসসি পরীক্ষায় মুলাদীর বিভিন্ন স্কুল ও মাদ্রাসার সাফল্য

স্টাফ রিপোর্টার ॥  বরিশাল শিক্ষা বোর্ডের অধীন ১৫৬ কোড মুলাদীর সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের এসএসসি পরীক্ষার্থীদের ফলাফল সম্পর্কে কেন্দ্র সচিব মোঃ জাকির হোসেন জানান, তার কেন্দ্রে ৮টি স্কুলের ৩৮০জন ছাত্র-ছাত্রী পরীক্ষা দিয়েছে। এরমধ্যে ৩২৩জন বিভিন্ন বিভাগে কৃর্তকায্য হয়েছে।

লক্ষীপুর মাধ্যমিক বিদ্যালয়ে পরিক্ষার্থী ৫৮ জন, কৃর্তকায্য হয়েছে ৫৩ জন, পাসের হার ৯১.৩৮। বাটামারা ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষার্থী ৮১ জন কৃর্তকায্য হয়েছে ৬২জন, পাসের হার ৭৬.৫৪। সফিপুর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী ৪৯ জন কৃর্তকায্য হয়েছে ৪১ জন, পাসের হার ৮৩.৬৭। চরপদ্মা আফছারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে পরীক্ষার্থী ৫১ জন কৃর্তকায্য হয়েছে ৪৮ জন, পাসের হার ৯৪.১২। জাগরনী মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী ৬০ জন, কৃর্তকায্য হয়েছে ৪৮ জন, পাসের হার ৮০.০০। সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী ৪৫ জন, কৃর্তকায্য হয়েছে ৩৯ জন, পাসের হার ৮৬.৬৭। বোয়ালিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী ৩১ জন, কৃর্তকায্য হয়েছে ২৮ জন, পাসের হার ৯০.৩২। চিঠির চর মাধ্যমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী ৪ জন, কৃর্তকায্য হয়েছে ৩ জন, পাসের হার ৭৫.০০।

সফিপুর নুর এ তাজ দাখিল মাদ্রাসার সুপার জানান,  তার মাদ্রাসায় ৫০ জন পরীক্ষার্থী, কৃতকার্য্য হয়েছে ৪৮ জন, এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে এক, এ-গ্রেড ২৭, এ-মাইনাস ১৩, পাসের হার ৯৬.০০। পূর্ব চরপদ্ম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আরব আলী জানান, তার মাদ্রাসায় পরীক্ষার্থী  ২০ জন কৃতকার্য হয়েছে ২০জন, এরমধ্যে জিপিএ-৫ পেয়েছে ১,  এ গ্রেড ১০, এ-মাইনাস ৫, পাসের হার শতভাগ।

আরও পড়ুন

Back to top button
Translate »