আর্কাইভ

আগৈলঝাড়ায় প্রতারণা মামলায় হাসপাতালের পরিচালক গ্রেফতার

প্রবীর বিশ্বাস ননী, আগৈলঝাড়া ॥  বরিশালের আগৈলঝাড়া থানায় দায়ের করা প্রতারণা মামলায় সহকারী হাসপাতালের পরিচালক, ম্যানেজারসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার সকালে ও শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, উপজেলার রত্নপুর ইউনিয়নের দুশুমী বাজারের এনজিও ব্রিজ সোসাইটির মেটারর্নিটি হাসপাতাল কর্তৃপক্ষ রোগীদের সাথে দীর্ঘদিন থেকে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। অতিসম্প্রতি বিষয়টি হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাঃ কামরুজ্জামান প্রতিবাদ করায় তাকে হাসপাতালের পরিচালক মীরন শাহ ও তার সহদর সহকারী পরিচালক ফিরোজ শাহ বেধম মারধর করে। এ ঘটনায় ডাঃ কামরুজ্জামান হাসপাতালের মালিকসহ অন্যান্যদের আসামি করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় গতকাল রবিবার সকালে থানা পুলিশ অভিযান চালিয়ে হাসপাতালের সহকারী পরিচালক ফিরোজ শাহ ও ম্যানেজার শিবু বিশ্বাসকে গ্রেফতার করে।

অপরদিকে শনিবার রাতে পৃথক প্রতারনা মামলার আসামি মোহনকাঠী গ্রামের সুবোধ বৈরাগী, পূর্ব সুজনকাঠী গ্রামে আবু বক্কর ও জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের গতকাল রবিবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

Back to top button
Translate »