আর্কাইভ

ঢাকাস্থ গৌরনদী-আগৈলঝাড়া সমিতির সভা

প্রেসবিজ্ঞপ্তি ॥  ঢাকাস্থ গৌরনদী-আগৈলঝাড়া সমিতির কার্যকরী পরিষদের এক জরুরি সভা গত শনিবার সকালে ফকিরাপুলস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি সৈয়দ জিয়াউর রহমান নবু’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি এস.এম ইফতেখার, এইচ.এম শাহ আলম, মোঃ সরওয়ার হোসেন মিয়া, এ্যাডভোকেট রনজিত কুমার সমদ্দার, জগদিস চন্দ্র পাল, মোঃ দেলোয়ার হোসেন দিলু, মোঃ সিদ্দিকুর রহমান, যুগ্ম-সম্পাদক এ্যাডভোকেট এস.এম মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিন্টু কুমার মন্ডল, শিক্ষা সম্পাদক মোঃ মিজানুর রহমান তালুকদার, সম্পাদক মন্ডলী কাজী ইলিয়াস হোসেন, সুকুমার সাহা, নুরুল আলম বাবুল, কাজী আরিফ হোসেন, এসএম মশিউর রহমান পান্নু, নির্বাহী সদস্য এলবার্ট প্রদীপ ব্যাপারী প্রমুখ। সভা পরিচালা করেন সাধারণ সম্পাদক মোল্ল¬া বশির আহমেদ পান্না।

সভায় ঢাকায় বসবাসরত গৌরনদী-আগৈলঝাড়ার ২০১৩ইং সনের এসএসসি ও এইচএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়। মেধাবীদের একটি ছবি একাডেমীক ট্রান্সক্রিপ্ট ও বর্তমান এবং স্থায়ী ঠিকানাসহ সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবরে মাসিক বরিশাল পরিক্রমা, রুম নং জি-১১-এ, শতাব্দী সেন্টার (নীচ তলা), ২৯২, ফকিরাপুল, ঢাকা-১০০০। এই ঠিকানায় ২৪ শে জুনের মধ্যে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

আরও পড়ুন

Back to top button
Translate »